Advertisement
০৬ মে ২০২৪
Eastern Railway Recruitment 2023

কাঁচরাপাড়ার রেল হাসপাতালে কর্মখালি, কী ভাবে নিয়োগ করা হবে? শূন্যপদ ক’টি?

পূর্ব রেলের কাঁচরাপাড়া ওয়ার্কশপ রেল হাসপাতালে কন্ট্রাক্ট মেডিক্যাল প্র্যাকটিশনারস পদে কর্মী নিয়োগ করা হবে। চুক্তির ভিত্তিতে ওই পদে কাজ করতে হবে। এই মর্মে পূর্ব রেলের তরফে নিয়োগের একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

Kanchrapara Workshop Railway Hospital.

কাঁচরাপাড়া ওয়ার্কশপ রেল হাসপাতাল, পূর্ব রেল। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩০ নভেম্বর ২০২৩ ১৫:১৩
Share: Save:

পূর্ব রেলের মেডিক্যাল বিভাগে কর্মী নিয়োগ করা হবে। এই মর্মে প্রতিষ্ঠানের তরফে নিয়োগের একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ওই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, কাঁচরাপাড়া ওয়ার্কশপ রেল হাসপাতালে কন্ট্রাক্ট মেডিক্যাল প্র্যাকটিশনারস পদে কর্মখালি রয়েছে। এই পদের জন্য সরাসরি ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থীদের বাছাই করা হবে।

জেনারেল ডিউটি মেডিক্যাল অফিসার হিসাবে মেডিক্যাল কাউন্সিল অফ ইন্ডিয়া (এমসিআই) অনুমোদিত প্রতিষ্ঠান থেকে ব্যাচেলর অফ মেডিসিন, ব্যাচেলর অফ সার্জারি (এমবিবিএস)-র ডিগ্রি অর্জন করেছেন, এমন প্রার্থীদের নিয়োগ করা হবে। তাঁদের আইসিইউ ট্রেনিং থাকলে, নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে।

আগ্রহী প্রার্থীদের নাম ওয়েস্ট বেঙ্গল ইউনিভার্সিটি অফ হেল্থ সায়েন্সে নথিভুক্ত থাকা বাঞ্ছনীয়। মোট তিনটি পদে নিয়োগের জন্য ইন্টারভিউ নেওয়া হবে। এক বছরের জন্য চুক্তির ভিত্তিতে সংশ্লিষ্ট পদে কাজ করতে হবে। এই পদে অনূর্ধ্ব ৫৩ বছর বয়সি প্রার্থীরা ইন্টারভিউয়ের জন্য উপস্থিত থাকতে পারবেন।

ইন্টারভিউয়ের জন্য ৫ ডিসেম্বর কাঁচরাপাড়ার সিএমএস কার্যালয়ে উপস্থিত থাকতে হবে। ওই দিন আগ্রহীদের বিজ্ঞপ্তি অনুযায়ী, প্রয়োজনীয় তথ্য-সহ জীবনপঞ্জি, মূল শংসাপত্র এবং নথি সঙ্গে রাখতে হবে। এই বিষয়ে আরও তথ্য জেনে নিতে প্রার্থীদের পূর্ব রেলের কাঁচরাপাড়া ওয়ার্কশপের পেজটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE