Advertisement
০২ মে ২০২৪
WB Govt Job Recruitment 2024

রাজ্য স্বাস্থ্য পরিবহণ সংস্থায় কর্মখালি, অষ্টম এবং দ্বাদশ উত্তীর্ণদের জন্য কাজের সুযোগ

সদ্য প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ী, ওই বিভাগের তরফে ড্রাইভার এবং ফিটার/ইলেক্ট্রিশিয়ান পদে মোট ১০ জন কর্মী নিয়োগ করা হবে। তাঁদের অন্তত এক বছর সংশ্লিষ্ট পদে কাজ করতে হবে।

electrician.

প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ জানুয়ারি ২০২৪ ১৬:১৫
Share: Save:

এক বছরের চুক্তির ভিত্তিতে রাজ্য সরকারি দফতরে কর্মী নিয়োগ করা হবে। এই মর্মে রাজ্য স্বাস্থ্য পরিবহণ দফতরের তরফে একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ওই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সংশ্লিষ্ট দফতরে ফিটার/ইলেক্ট্রিশিয়ান এবং ড্রাইভার পদে কর্মী প্রয়োজন। সব মিলিয়ে ১০টি শূন্যপদ রয়েছে।

ড্রাইভার পদে অষ্টম উত্তীর্ণ ব্যক্তিদের নিয়োগ করা হবে। তাঁদের বয়স ২৫ থেকে ৪০ বছরের মধ্যে হতে হবে। পদপ্রার্থীদের বৈধ ড্রাইভিং লাইসেন্স থাকা আবশ্যক। পাশাপাশি, সরকারি কিংবা সরকারপোষিত সংস্থায় অন্তত তিন বছর ড্রাইভিংয়ের অভিজ্ঞতা থাকা প্রয়োজন। প্রতি মাসে ওই পদে নিযুক্ত ব্যক্তিরা ১১,৫০০ টাকা বেতন হিসাবে পাবেন।

ফিটার/ইলেক্ট্রিশিয়ান পদে দু’জন ব্যক্তিকে নিয়োগ করা হবে। তাঁদের দ্বাদশ উত্তীর্ণ হতে হবে এবং স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ‘ইলেক্ট্রিক্যাল অয়্যারিং অ্যান্ড মোটর ওয়াইন্ডিং কোর্স’ সম্পূর্ণ করতে হবে। পাশাপাশি, তিন বছর কোনও প্রতিষ্ঠিত অটোমোবাইল ওয়ার্কশপে কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন।

উল্লিখিত পদে আবেদনকারীদের স্কিল টেস্ট এবং ইন্টারভিউতে উত্তীর্ণ হতে হবে। তবেই তাঁদের নিয়োগ করা হবে। আগ্রহীদের স্বাস্থ্য পরিবহণ দফতরের ঠিকানায় সশরীরে কিংবা ডাকযোগে আবেদনপত্র জমা দিতে হবে। উল্লিখিত পদে ৭ ফেব্রুয়ারি পর্যন্ত আবেদন গ্রহণ করা হবে। সংশ্লিষ্ট বিষয়ে আরও জেনে নিতে হবে রাজ্য স্বাস্থ্য দফতরের ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE