Advertisement
১৭ মে ২০২৪
WB Biodiversity Board Recruitment

ওয়েস্টবেঙ্গল বায়োডাইভার্সিটি বোর্ড এসআরএফ নেবে, আবেদনের শেষ দিন কবে?

চুক্তির ভিত্তিতে প্রথমে কাজের মেয়াদ হবে এক বছর। পরে প্রয়োজন অনুযায়ী মেয়াদ বাড়তে পারে।

প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ ডিসেম্বর ২০২৩ ১৮:২৩
Share: Save:

গবেষণা সংক্রান্ত বিষয়ে কাজের সুযোগ দিচ্ছে ওয়েস্টবেঙ্গল বায়োডাইভার্সিটি বোর্ড। সেই মর্মে তাদের ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

সিনিয়র রিসার্চ ফেলো (এসআরএফ) নেওয়া হবে। বোর্ডের তরফে বিশেষ গবেষণার কাজের জন্য নেওয়া হচ্ছে এসআরএফ-এর। চুক্তির ভিত্তিতে প্রথমে এক বছরের জন্য থাকবে কাজের মেয়াদ। পরে প্রয়োজন অনুযায়ী মেয়াদ বাড়তে পারে। প্রতি মাসে ১৮,৪০০ টাকা করে মিলবে। আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে বোটানি/ মাইক্রোবায়োলজি বিষয়ে স্নাতকোত্তর হতে হবে। পাশাপাশি, দু’বছরের গবেষণা সংক্রান্ত কাজে অভিজ্ঞতা থাকা প্রয়োজন। ১ জানুয়ারি ’২৩ অনুযায়ী প্রার্থীর বয়স ৩৫ বছরের মধ্যে হওয়া দরকার।

ওয়াক ইন ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে কর্মী। ২৮ ডিসেম্বর বেলা ১২টা দিয়ে শুরু হবে ইন্টারভিউ। তবে ওই দিন প্রার্থীদের আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি সঙ্গে নিয়ে সকাল ১১টার মধ্যে বিজ্ঞপ্তি দেওয়া ঠিকানায় পৌঁছে যেতে হবে। কী কী প্রয়োজনীয় নথি দরকার তা জানতে প্রথমে ওয়েস্টবেঙ্গল বায়োডাইভার্সিটি বোর্ডের ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। সেখান থেকেই এই বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানা যাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE