Advertisement
০২ মে ২০২৪
WB Govt Job Recruitment 2023

রাজ্য স্বাস্থ্য দফতরের তরফে নিয়োগ? কোন পদের জন্য? বেতনই বা কত?

দ্য ক্যালকাটা হোমিয়োপ্যাথি মেডিক্যাল কলেজ অ্যান্ড হসপিটালে নেওয়া হবে কর্মী। ৩১ অগস্ট ’২৩ অনুযায়ী প্রার্থীর বয়স ৬৫ বছরের মধ্যে হওয়া চাই।

প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ অগস্ট ২০২৩ ১৭:৩১
Share: Save:

রাজ্য স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দফতরের তরফে কর্মী নিয়োগ করা হবে। সেই মর্মে রাজ্যের স্বাস্থ্য দফতরের ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

ক্লার্ক কাম টাইপিস্ট পদে নেওয়া হবে কর্মী। দ্য ক্যালকাটা হোমিয়োপ্যাথি মেডিক্যাল কলেজ অ্যান্ড হসপিটালে নেওয়া হবে এই পদে কর্মী। চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে। প্রতি মাসে ১০ হাজার টাকা করে বেতন দেওয়া হবে। তবে শুধু মাত্র অবসরপ্রাপ্ত কর্মীরাই আবেদন করতে পারবেন। রাজ্য অথবা কেন্দ্রীয় সরকার অধীনস্থ সংস্থার অবসরপ্রাপ্ত কর্মী হতে হবে। ৩১ অগস্ট ’২৩ অনুযায়ী প্রার্থীর বয়স ৬৫ বছরের মধ্যে হওয়া চাই। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

‘ওয়াক ইন ইন্টারভিউ’-এর মাধ্যমে কর্মী নিয়োগ করা হবে। ৩১ অগস্ট ইন্টারভিউ হবে। দ্য ক্যালকাটা হোমিয়োপ্যাথি মেডিক্যাল কলেজ অ্যান্ড হসপিটালে বেলা ১টা থেকে শুরু হবে ইন্টারভিউ। ওই দিন প্রয়োজনীয় নথি এবং আবেদনপত্র সঙ্গে রাখা দরকার। কী কী নথি প্রয়োজন তা জানতে প্রথমে রাজ্যের স্বাস্থ্য দফতরের ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘রিক্রুটমেন্ট’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। সেখান থেকেই এই সংক্রান্ত বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানা যাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Job Vacancy Job Recruitment Govt Job
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE