Advertisement
১৮ মে ২০২৪
WB Govt Job Recruitment 2023

ওয়েস্ট বেঙ্গল কো অপারেটিভ সার্ভিস কমিশনে চাকরি, কোন পদে নিয়োগ?

প্রতি মাসে ১৬ হাজার টাকা করে দেওয়া হবে। প্রার্থীর বয়স ৪০ বছরের মধ্যে হওয়া দরকার।

প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ অগস্ট ২০২৩ ১৫:৪০
Share: Save:

ওয়েস্ট বেঙ্গল কো-অপারেটিভ সার্ভিস কমিশনে রয়েছে কাজের সুযোগ। সেই মর্মে সংস্থার ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

অ্যাকাউন্ট্যান্ট পদে নেওয়া হবে কর্মী। চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে এই পদে। প্রতি মাসে ১৬ হাজার টাকা করে দেওয়া হবে। আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ব্যচেলর অফ কমার্স (বিকম) উত্তীর্ণ হতে হবে। পাশাপাশি, কম্পিউটারে অ্যাকাউন্ট্যান্সি, এক্সেল, এমএস ওয়ার্ড জাতীয় সফটওয়্যারগুলির কাজ জানা থাকতে হবে। প্রার্থীর বয়স ৪০ বছরের মধ্যে হওয়া দরকার। সংশ্লিষ্ট বিভাগে ন্যূনতম পাঁচ বছরের কাজের অভিজ্ঞতা থাকা দরকার।

ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে প্রার্থী। তবে, তার আগে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করা দরকার। তার জন্য প্রথমে ওয়েস্ট বেঙ্গল কো-অপারেটিভ সার্ভিস কমিশনের ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে যাওয়া প্রয়োজন। সেখানে দেওয়া আইডিতে আবেদনপত্র এবং প্রয়োজনীয় মেল করতে হবে। অথবা সরাসরি জমা দিতে হবে বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায়। ৪ সেপ্টেম্বর আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন। ইন্টারভিউ হবে ৫ সেপ্টেম্বর। ওই দিন সকাল সাড়ে ১১টার মধ্যে প্রয়োজনীয় নথি সঙ্গে নিয়ে বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় ইন্টারভিউয়ের জন্য যেতে হবে।

এই সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে ওয়েস্ট বেঙ্গল কো-অপারেটিভ সার্ভিস কমিশনের ওয়েবসাইটটি দেখতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE