Advertisement
১৭ মে ২০২৪
WB Govt Job Recruitment 2024

সল্টলেকের সরকারি অর্থপুষ্ট বিশেষ ভাবে সক্ষমদের স্কুলে শিক্ষক নিয়োগ, শূন্যপদ ক’টি?

পদের ভিত্তিতে, প্রতি মাসে নিযুক্তদের বেতনক্রম হবে ১৭,০০০-৪৩,৬০০ টাকা থেকে শুরু করে ৩৩,৪০০-৮৬,১০০ টাকা পর্যন্ত।

প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ ফেব্রুয়ারি ২০২৪ ১৮:২৯
Share: Save:

রাজ্যে বিশেষ ভাবে সক্ষম বধির পড়ুয়াদের স্কুলে চাকরির সুযোগ রয়েছে। রাজ্য সরকারের ডিপার্টমেন্ট অফ মাস এডুকেশন অ্যান্ড এক্সটেনশনের অর্থপুষ্ট আইডিয়াল স্কুল ফর দ্য ডেফ-এ শিক্ষক এবং শিক্ষাকর্মী পদে কর্মী নিয়োগ করা হবে। সম্প্রতি সেই মর্মে উত্তর চব্বিশ পরগনা জেলার প্রশাসনিক ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। এর জন্য অফলাইনে আগ্রহীদের থেকে আবেদনপত্র গ্রহণ করা হবে।

সল্টলেকের এই স্কুলে নিয়োগ হবে অ্যাসিস্ট্যান্ট টিচার বা সহকারী শিক্ষক, আঁকার শিক্ষক, কারুশিল্প প্রশিক্ষক বা ক্রাফট ইন্সট্রাকটর, লাইব্রেরিয়ান এবং সুইপার পদে। মোট শূন্যপদ রয়েছে পাঁচটি। বিভিন্ন পদে আবেদনের জন্য প্রার্থীদের বয়স হতে হবে ৪০ বছরের মধ্যে। সংরক্ষিতদের ক্ষেত্রে ছাড় থাকবে। পদের ভিত্তিতে, প্রতি মাসে নিযুক্তদের বেতনক্রম হবে ১৭,০০০-৪৩,৬০০ টাকা থেকে শুরু করে ৩৩,৪০০-৮৬,১০০ টাকা পর্যন্ত। বিভিন্ন পদে আবেদনের জন্য প্রয়োজনীয় যোগ্যতার বিষয়ে বিশদ জানানো হয়েছে বিজ্ঞপ্তিতে।

আগ্রহীদের এর বিজ্ঞপ্তি মোতাবেক ফরম্যাটে আবেদনপত্র-সহ অন্যান্য নথি বিজ্ঞপ্তিতে উল্লিখিত ঠিকানায় ডাকযোগে পাঠাতে হবে। আবেদনের শেষ দিন ১৩ ফেব্রুয়ারি। নিয়োগের শর্তাবলি বিস্তারিত জানতে প্রার্থীদের জেলার প্রশাসনিক ওয়েবসাইট থেকে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE