Advertisement
১৭ মে ২০২৪
Govt Job Recruitment 2023

পশ্চিমবঙ্গ আদিবাসী উন্নয়ন সমবায় নিগম লিমিটেডে কর্মখালি, কোন পদে নিয়োগ?

চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে এই পদে। একজনকেই নিয়োগ করা হবে।

প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ ডিসেম্বর ২০২৩ ১৬:৫০
Share: Save:

পশ্চিমবঙ্গ রাজ্য সরকারের উন্নয়ন বিভাগের কর্মখালি। ওয়েস্ট বেঙ্গল ট্রাইবাল ডেভেলপমেন্ট কোঅপারেটিভ কর্পোরেশন (ডব্লুবিটিডিসিসি) লিমিটেডে রয়েছে চাকরির সুযোগ। এটি পশ্চিমবঙ্গ আদিবাসী উন্নয়ন সমবায় নিগম লিমিটেড নামেও পরিচিত। এই ওয়েবসাইটেই নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

ব্যাঙ্কিং অ্যান্ড ফিন্যান্সিয়াল ইনক্লুশন এক্সপার্ট নেওয়া হবে। চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে এই পদে। একজনকেই নিয়োগ করা হবে। প্রতি মাসে বেতন মিলবে ৪৫ হাজার টাকা। অবসরপ্রাপ্ত কর্মীরা আবেদন করতে পারবেন। যে কোনও পাবলিক সেক্টর ব্যাঙ্কের অবসরপ্রাপ্ত কর্মী হতে হবে। কম্পিউটারের এমএস অফিস সফটওয়্যারের কাজে দক্ষতা থাকা চাই। বাংলা এবং ইংরেজি ভাষা জানা দরকার। প্রতি মাসে ১০ থেকে ১৫ দিন ভ্রমণ করতে হবে। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

আবেদন করবেন কী ভাবে?

প্রথমে পশ্চিমবঙ্গ আদিবাসী উন্নয়ন সমবায় নিগম লিমিটেডের ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে যাওয়া প্রয়োজন। সেখানে দেওয়া তথ্য অনুযায়ী অনলাইনে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করা দরকার। ২৯ ডিসেম্বর আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন।

এই সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে পশ্চিমবঙ্গ আদিবাসী উন্নয়ন সমবায় নিগম লিমিটেডের ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE