Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Brazil

Brazilian model's Polygamy: আর্থারের নয়টি বউ, সংসার যেন হাট, একটি হঠাৎ চলে গেল, রইল বাকি আট

আর্থার প্রথমে একটি বিয়ে করেছিলেন। তাঁর প্রথম স্ত্রীর নাম লুয়ানা কাজাকি। তার পরে গত বছর আট জন মহিলাকে একসঙ্গে বিয়ে করেছিলেন আর্থার। সে সময় তাঁকে নিয়ে বিস্তর চর্চা হয়। ব্রাজিলে যদিও বহুগামিতা নিষিদ্ধ। আগাথা বিচ্ছেদের দাবি করতেই আর্থার স্থির করেছেন, আগাথার জায়গা পূরণ করতে আর একটি বিয়ে করবেন। আর খুব তাড়াতাড়ি স্ত্রী-সংখ্যা ১০-এ নিয়ে যাবেন তিনি।

৯ স্ত্রীকে নিয়ে আর্থার

৯ স্ত্রীকে নিয়ে আর্থার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৫ এপ্রিল ২০২২ ১৬:১৪
Share: Save:

ব্রাজিলের বিখ্যাত মডেল আর্থার ও আরসো। তাঁর খ্যাতির কারণ কেবল মডেলিং নয়, তাঁর বহুগামিতা। একসঙ্গে ৯ জন স্ত্রীকে নিয়ে সংসার পেতেছেন তিনি। তাতেও মনে শান্তি নেই। ৯-এর জায়গায় ১০ নারীর সঙ্গে ঘর করার শখ তাঁর। সে শখ জলদিই পূরণ করার পণ করেছেন তিনি। কিন্তু তাঁরই মধ্যে নতুন সমস্যা।

এক স্ত্রী আগাথা স্বামীর বহুগামিতায় বিরক্ত হয়ে গিয়ে বিচ্ছেদের দাবি করেছেন। একগামী জীবনে ফিরতে চাইছেন তিনি। আর তাতেই হতবাক স্বামী আর্থার। এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, মানসিক যন্ত্রণায় ভুগছেন তিনি। কিন্তু সব থেকে যে বিষয়টি তাঁকে অবাক করেছে, তা হল তাঁর স্ত্রীর যুক্তি।

আর্থারের কথায়, ‘‘আমার অন্যান্য স্ত্রীও খুব অবাক। তাঁরা তো বলছে, আগাথা মোটেই ভালবেসে বিয়ে করেনি। নতুন কিছুকে দেখার ও নতুন জীবন যাপনের আশায় বিয়ে করেছিল। এটা ঠিক করছে না আগাথা।’’

আগাথা বিচ্ছেদের দাবি করতেই আর্থার স্থির করেছেন, আগাথার জায়গা পূরণ করতে আর একটি বিয়ে করবেন। আর খুব তাড়াতাড়ি স্ত্রী-সংখ্যা ১০-এ নিয়ে যাবেন তিনি।

আর্থার প্রথমে একটি বিয়ে করেছিলেন। তাঁর প্রথম স্ত্রীর নাম লুয়ানা কাজাকি। তার পরে গত বছর আট জন মহিলাকে একসঙ্গে বিয়ে করেছিলেন আর্থার। সে সময় তাঁকে নিয়ে বিস্তর চর্চা হয়। ব্রাজিলে যদিও বহুগামিতা নিষিদ্ধ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Brazil model Polygamy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE