Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৪ সেপ্টেম্বর ২০২১ ই-পেপার

Nikhil Jain: নেটদুনিয়ার নতুন নায়ক নিখিল, নুসরতের ‘প্রাক্তন’ স্বামীর জন্য তৈরি হল ফ্যান ক্লাব

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২৪ জুন ২০২১ ১১:৫০
নিখিল জৈন।

নিখিল জৈন।

যে ব্যক্তি কথা রাখতে জানেন, কোনও নাটকীয়তাকে প্রশ্রয় না দিয়ে সত্যের পথে চলেন, তিনিই নিখিল জৈন — এমন একাধিক স্তুতিবাক্য জ্বলজ্বল করছে নিখিল জৈনের নতুন ‘ফ্যান ক্লাব’-এর দেওয়ালে। অনুমান, ইনস্টাগ্রামে তাঁকে উৎসর্গ করে পাতাটি তৈরি করেছেন কোনও এক অনুরাগী। নাম রাখা হয়েছে ‘নিখিল জৈন ফ্যান ক্লাব’। গত ১৬ জুন থেকে প্রায় প্রত্যেক দিন নিখিলের একাধিক ছবি এবং ভিডিয়ো দেওয়া হয়েছে সেখানে। ইতিমধ্যেই এই ফ্যান ক্লাবের অনুরাগী সংখ্যা ১০০ ছাড়িয়েছে। সেই তালিকায় রয়েছেন স্বয়ং নিখিল।

শুধু ‘ফ্যান ক্লাব’ নয়, নিখিলের নিজস্ব ইনস্টাগ্রাম প্রোফাইলেও ভালবাসা উজাড় করে দিচ্ছেন অনুরাগীরা। তাঁর সাম্প্রতিক কিছু পোস্টের মন্তব্য বাক্স খুললেই চোখে পড়ে পাশে থাকার প্রতিশ্রুতি, নুসরত জাহানের সঙ্গে বিচ্ছেদের নিজেকে গুছিয়ে নেওয়ার হিতোপদেশ। নুসরতের ক্ষেত্রে ছবিটা যদিও বিপরীত। যশ দাশগুপ্তর সঙ্গে সম্পর্কের জেরে আগেই বিতর্কের মুখে পড়েছিলেন। তারই সঙ্গে অভিনেত্রীর মা হওয়ার খবর, নিখিলের সঙ্গে বিয়েকে তাঁর ‘সহবাস’-এর তকমা দেওয়া নতুন করে তাতিয়ে দিয়েছে নেটাগরিকদের। জুগিয়েছে আক্রমণের নতুন বিষয়। অভিনেত্রীর ইনস্টাগ্রামের মন্তব্য বাক্সে রয়েছে তার অসংখ্য দৃষ্টান্ত।

Advertisement
নিখিল জৈনের ফ্যান ক্লাব।

নিখিল জৈনের ফ্যান ক্লাব।


নিখিল পেশায় একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী। ২০১৯ সালে সাংসদ-অভিনেত্রী নুসরতে সঙ্গে ‘বিবাহ’ সূত্রে ক্রমশ টলিউডেরও অংশ হয়ে ওঠেন নিখিল। রাতারাতি ‘তারকা’ তকমা জুড়ে যায় তাঁর নামের পাশে। তৈরি হয় প্রচুর অনুরাগী। এ বার নুসরতের সঙ্গে তাঁর বিচ্ছেদ বিতর্ক আরও এক ধাপ এগিয়ে দিল নিখিলকে। একদিকে ব্যক্তিগত জীবনের টানাপড়েন, অনাগত সন্তানের পিতৃপরিচয় নিয়ে নুসরত যখন কটাক্ষের খোরাক, নিখিল তখন হয়ে উঠেছেন নেটদুনিয়ার নতুন ‘নায়ক’। ‘নিখিল জৈন ফ্যান ক্লাব’ তার অন্যতম প্রমাণ।

আরও পড়ুন

More from My Kolkata
Advertisement