Advertisement
২০ মে ২০২৪
Amitabh Bachchan

প্রতি সপ্তাহে অমিতাভের একই ফিল্ম দেখতে হয়, বিরক্ত হয়ে চ্যানেলকে অভিযোগ

চ্যানেলে প্রতি সপ্তাহে একই ছবির সম্প্রচার করা হয়। যা দেখে বিরক্ত হয়ে অভিযোগ জানাতে বাধ্য হলেন এক দর্শক।

‘সূর্যবংশ’ দেখে বিরক্ত এক দর্শক চিঠি পাঠালেন চ্যানেলকে

‘সূর্যবংশ’ দেখে বিরক্ত এক দর্শক চিঠি পাঠালেন চ্যানেলকে ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৯ জানুয়ারি ২০২৩ ১৯:৪৩
Share: Save:

প্রতি রবিবার একই ছবি দেখতে দেখতে বিরক্ত দর্শক। চ্যানেলকে সেই সিনেমা আর সম্প্রচার না করার দাবি জানিয়ে চিঠি পাঠালেন এক জন দর্শক। প্রতি শনি এবং রবিবার দুপুরে খাওয়ার পর অনেকেই আরাম করে সিনেমা দেখতে ভালবাসেন। প্রতি সপ্তাহে অমিতাভ বচ্চনের একই ছবি দেখতে দেখতে বিরক্ত হয়ে বাধ্য হলেন চিঠি লিখতে।

প্রায় প্রতি রবিবারই দেখানো হচ্ছিল অমিতাভ বচ্চন অভিনীত ছবি ‘সূর্যবংশ’। আর থাকতে না পেরে চিঠি লিখলেন এক দর্শক। চিঠিতে লেখেন,“আপনার চ্যানেলের সৌজন্যে হীরা ঠাকুর (যে চরিত্রে অভিনয় করেছিলেন অমিতাভ বচ্চন) এবং তাঁর পরিবারকে নিজেদের পরিবারের থেকেও বেশি জেনে গিয়েছি। স্বপ্নতেও এই ছবির সংলাপ আওড়াতে পারব।

আমি জানতে চাই, আর কত বার এই ছবি সম্প্রচার করার পরিকল্পনা করেছে চ্যানেল? বার বার একই ছবির প্রদর্শন আমার মানসিক শান্তি বিঘ্নিত করলে সেই দায় কে নেবে? আমার একান্ত অনুরোধ, এই অভিযোগকে অগ্রাধিকার দিয়ে অবিলম্বে সমাধান করা হোক।”

চিঠিতে নিজের নাম প্রকাশ করেননি ওই দর্শক। ওই সংশ্লিষ্ট চ্যানেলের মুম্বইয়ের অফিসে পাঠানো হয় এই চিঠি। এই অভিযোগ প্রকাশ্যে আসার একই অভিযোগ জানিয়ে অনেকেই টুইট করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Amitabh Bachchan Bollywood Actor Bollywood movie
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE