Advertisement
০১ ডিসেম্বর ২০২২
Entertainment News

বলিউডে নভ্যার এন্ট্রি চান না বচ্চন পরিবারেরই এক সদস্য!

এমনিতেই নভ্যা সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়। নিজস্ব অনুরাগী রয়েছে তাঁর। দাদু, দিদিমা বা মামা, মামির মতো তিনিও কি অভিনয়কেই কেরিয়ার হিসেবে বেছে নেবেন?

নভ্যা নভেলি নন্দা। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।

নভ্যা নভেলি নন্দা। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২১ জানুয়ারি ২০১৯ ১১:৩৩
Share: Save:

দাদুর নাম অমিতাভ বচ্চন। দিদিমা জয়া বচ্চন। মামা, মামি অভিষেক এবং ঐশ্বর্যা। এ হেন সম্পর্কের বাঁধন যাঁর, সেই নভ্যা নভেলি নন্দার বলিউড এন্ট্রি নিয়ে তো আগ্রহ থাকবেই। সাম্প্রতিক অতীতে একে একেজাহ্নবী কপূর, সারা আলি খান, ঈশান খট্টরের মতো স্টার কিডদের বলি এন্ট্রি হয়েছে। ফলে ২১ বছরের নভ্যাকে নিয়ে কৌতূহল রয়েছে ইন্ডাস্ট্রির অন্দরেই।

Advertisement

এমনিতেই নভ্যা সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়। নিজস্ব অনুরাগী রয়েছে তাঁর। দাদু, দিদিমা বা মামা, মামির মতো তিনিও কি অভিনয়কেই কেরিয়ার হিসেবে বেছে নেবেন? সদ্য কর্ণ জোহরের শো-এ উপস্থিত হয়ে নভ্যার হয়ে এই প্রশ্নের উত্তর দিয়েছেন তাঁর মা শ্বেতা বচ্চন।

শ্বেতার কথায়, “আমি এমন একটা পরিবারের সদস্য যেখানে বেশির ভাগ মানুষই সিনেমার সঙ্গে যুক্ত। আমার ভাই বা ঐশ্বর্যাকে তো খুব কাছ থেকে দেখছি। ফলে এই প্রফেশনের খারাপগুলো ভাল করে জানি। কতটা মন খারাপ হতে পারে, সেটা নিজে দেখেছি। অভিষেকের জন্য কত রাত আমিই ঘুমতে পারিনি। ও যখন সিনেমার অফার পায়, লোকে ভাবে অমিতাভ বচ্চনের ছেলে বলে পাচ্ছে। কিন্তু তা তো নয়। ফলে এই ঘৃণাগুলো জমতে থাকে। আমি চাই না আমাদের পরিবারের আর কোনও সদস্য এই কাজ করুন। তাতে আমাকে হিংসুটে মনে হলেও কিছু করার নেই।”

আরও পড়ুন, বাথটবে শুয়ে ছবি দিয়ে ট্রোলড হলেন করিশ্মা

Advertisement

শ্বেতার ব্যাখ্যা, শুধুমাত্র বচ্চন পরিবারের সদস্য হওয়ার জন্য নভ্যা সিনেমার জগতে কেরিয়ার তৈরি করুক, তা মা হিসেবে তিনি চান না। যদি সিনেমার প্রতি সেই ভালবাসা বা আবেগ তৈরি হয়, তখন কাজ করতে পারেন। কিন্তু শুধুমাত্র অমিতাভ বচ্চনের নাতনি হওয়ার জন্য নয়।

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের সমস্ত গসিপ পড়তে চোখ রাখুন আমাদের বিনোদন বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.