Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Prosenjit Chatterjee

Prosenjit Chatterjee: লকডাউনে গল্প লিখলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, তৈরি হচ্ছে ছবি

পদ্মনাভ দাশগুপ্তর উপর দায়িত্ব পড়েছে এই গল্পকে চিত্রনাট্যের আকারে নির্মাণ করার। একটি বাচ্চা ছেলে এবং একজন প্রাপ্ত বয়স্কর সম্পর্ককে নিয়ে এই কাহিনি।

প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ জুন ২০২১ ১৪:৩৩
Share: Save:

লকডাউনে অবসরকে কাজে লাগিয়ে একটি গল্প লিখে ফেলেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। পদ্মনাভ দাশগুপ্তর উপর দায়িত্ব পড়েছে এই গল্পকে চিত্রনাট্যের আকার দেওয়ার। একটি বাচ্চা ছেলে এবং একজন প্রাপ্ত বয়স্কর সম্পর্ক নিয়ে এই কাহিনি। প্রাপ্ত বয়স্কের চরিত্রে থাকছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। প্রাথমিক পর্যায় এই ছবির কাজ শুরু হয়েছে। সব কিছু ঠিক থাকলে শ্যুটিং শুরু হবে পরের মাস থেকে। শোনা যাচ্ছে, শুভশ্রী গঙ্গোপাধ্যায় এই ছবিতে অভিনয় করতে পারেন।

যখন থেকে অতিমারি শুরু হল, তখন থেকে প্রসেনজিৎ তাঁর কাজ নিয়ে কোনও কথা বলেননি। ২০২১-এর বিধানসভা নির্বাচনে বিজেপি প্রার্থী হিসেবে তাঁর নামের গুঞ্জন শোনা যাচ্ছিল। সেই সময় আনন্দবাজার ডিজিটালকে অভিনেতা জানিয়েছিলেন, কোনও দিনই তিনি রাজনীতিতে আসবেন না। বরাবরই তিনি অলক্ষ্যে থেকেছেন। নিজের কাজ করে গিয়েছেন। তাঁর এই অবিরাম নীরবতার ফলই হল এই গল্প।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Actor Prosenjit Chatterjee
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE