×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১৭ জুন ২০২১ ই-পেপার

অক্ষয়ের গায়ত্রী মন্ত্রপাঠ, হৃতিকের নাচ, নতুন বছর বরণের কোলাজ

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০১ জানুয়ারি ২০২১ ১৫:৫২
নতুন বছরে নতুন ভাবে সব কিছু শুরু করতে চাইছে বলিউড।

নতুন বছরে নতুন ভাবে সব কিছু শুরু করতে চাইছে বলিউড।

বলিউডের লেট নাইট পার্টিতে দেখা মেলে না তাঁর। শ্যুটিংও শেষ করে ফেলেন বিকেল বা সন্ধের মধ্যে। তারপর ঘড়ি ধরে রাত ৯টার মধ্যে ঘুমিয়ে পড়েন। আবার ঠিক ভোর ৪টের সময় উঠে শুরু করে দেন শরীরচর্চা। অক্ষয় কুমার। বছরের শুরুতেও অন্যথা হল না গতে বাঁধা রুটিনের। নিয়ম মেনে এক্কেবারে কাকভোরে উঠে পড়লেন তিনি। অনুরাগীদের উপহার দিলেন বছরের প্রথম সূর্যোদয়। ইনস্টাগ্রামে সূর্যোদয়ের ভিডিয়ো পোস্ট করলেন অক্ষয়। গায়ত্রী মন্ত্র জপ করে শুরু করলেন নতুন বছর। সকলের জন্য সাফল্য এবং আনন্দ কামনা করলেন তিনি।

অন্য দিকে, নিউ ইয়ার ইভে পার্টি মুডে দেখা গেল হৃতিক রোশনকে। নিজের বাড়ির নিউ ইয়ার পার্টিতে ‘এক পল কা জিনা’র সেই সিগনেচার স্টেপে আসর জমালেন অভিনেতা। শুধু তাই নয়, মিকা সিংহের সঙ্গে গলা মিলিয়ে গানও করলেন তিনি।

সইফ এবং করিনা নতুন বছরের শুরুটা কাটালেন কাছের মানুষদের উষ্ণতায়। একদম ঘরোয়া ভাবে আহ্বান করলেন ২০২১। সোহা আলি খান এবং কুণাল কেমুর সঙ্গে নৈশভোজ সারলেন তাঁরা। আড্ডা আর রাজকীয় রসনায় জমে উঠল তাঁদের বর্ষবরণ। সারা আলি খান যদিও উপস্থিত ছিলেন না এই গেট টুগেদারে। কাজ থেকে ছুটি নিয়ে ভাই ইব্রাহিমের সঙ্গে বন ফায়ার করে নতুন বছরকে স্বাগত জানালেন তিনি।

Advertisement

A post shared by Akshay Kumar (@akshaykumar)

বলিউডের অন্যতম ডিজাইনার মনীশ মলহোত্রের বাড়িতেও চাঁদের হাট। তাঁর নিউ ইয়ার পার্টিতে দেখা গেল কৃতী স্যানন, নুসরত ভারুচা থেকে শুরু করে কার্তিক আরিয়ান, বাণী কপূর, জাহ্নবী কপূরের মতো তারকাদের। সেই পার্টির অনেক ছবিও ইতিমধ্যে ঘুরপাক খাচ্ছে সোশ্যাল মিডিয়ায়।


A post shared by Mika Singh (@mikasingh)

A post shared by Mika Singh (@mikasingh)

পরিবার নিয়ে শহর থেকে দূরে জয়পুরে ছুটি কাটাচ্ছেন রণবীর কপূর এবং আলিয়া ভট্ট। তাঁদের মতোই দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিংহও বেছে নিয়েছেন সেই একই জায়গা।


A post shared by Manish Malhotra (@manishmalhotra05)

A post shared by Manish Malhotra (@manishmalhotra05)

ঘোষিত জুটিদের মতো অঘোষিত জুটিরাও নতুন বছরের শুরুটা করছেন শহর থেকে দূরে গিয়ে। হলি ডে ডেসটিনেশন হিসাবে বিদেশকে বেছে নিয়েছেন তাঁরা। বলিউডে গুঞ্জন, সিদ্ধার্থ মলহোত্র এবং কিয়ারা আডবাণী উড়ে গিয়েছেন মলদ্বীপে। অন্য দিকে, অনন্যা পান্ডে এবং ঈশান খট্টরকে নিয়েও একই রকম ফিসফাস। দু’জনেই ইনস্টাগ্রামে মলদ্বীপে সময় কাটানোর ছবি শেয়ার করেছেন। চেক ইন বলছে আপাতত একই জায়গায় রয়েছেন বলিউডের এই দুই স্টারকিড।

আরও পড়ুন: ক্রিকেটার হতে চেয়েছিলেন সচিন-ভক্ত শ্রেয়স, ব্যর্থতাই ঘুরিয়ে দেয় জীবনের মোড়

২০২০ তে করোনা অতিমারি, সুশান্ত সিংহ রাজপুতের আকস্মিক মৃত্যু দুমরে মুচড়ে দিয়েছে বলিউডকে। তাই নতুন বছর নতুন ভাবে শুরু করতে চেয়ে নিজেদের মতো করে ভাল থাকার উপায় খুঁজে নিলেন বলিউড তারকারা।

আরও পড়ুন: কঙ্গনার জুতোর কালেকশন তাক লাগিয়ে দিল ভক্তদের!

Advertisement