Advertisement
০৬ মে ২০২৪
Raj Chakrabarty

রাজ চক্রবর্তীর দ্বিতীয় সিরিজ় ‘বাবলি’র শুটিং চলছে কলকাতায়, হঠাৎই সেটে হাজির এক বিশেষ অতিথি

উত্তরবঙ্গের বিভিন্ন জায়গায় ‘বাবলি’র শুটিং শেষ হয়েছে ইতিমধ্যেই। এই মুহূর্তে কলকাতায় সিরিজ়ের শেষ পর্যায়ের শুটিং চলছে। আর শুটিং চলাকালীন হঠাৎ সেটে এসে হাজির এক বিশেষ অতিথি। যাকে দেখে আহ্লাদে আটখানা পরিচালক।

A special guest appeared on the shooting sets of Babli directed by Raj Chakraborty

রাজ চক্রবর্তী। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১০ ফেব্রুয়ারি ২০২৪ ১৮:৪৩
Share: Save:

তাঁর দ্বিতীয় ওয়েব সিরিজ় ‘বাবলি’র শুটিং নিয়ে বেজায় ব্যস্ত পরিচালক রাজ চক্রবর্তী। মৌলিক গল্প থেকে ছবি কিংবা সিরিজ় নির্মাণে যতটা স্বাধীনতা থাকে, সাহিত্য-নির্ভর কাজের ক্ষেত্রে কিছুটা বাধ্যবাধকতা থাকে। চিত্রনাট্য লেখা থেকে শুটিং— সব ক্ষেত্রেই বাড়তি সতর্ক থাকতে হয়। বুদ্ধদেব গুহর উপন্যাস অবলম্বনে এই সিরিজ়ের শুটিংও তাই অত্যন্ত মন দিয়ে করছেন রাজ। এই সিরিজ়ের মুখ্যচরিত্রে রয়েছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায় এবং আবীর চট্টোপাধ্যায়। উত্তরবঙ্গের বিভিন্ন জায়গায় শুটিং শেষ হয়েছে ইতিমধ্যেই। গোটা টিম ফিরেছে শহরে। এই মুহূর্তে কলকাতায় সিরিজ়ের শেষ পর্যায়ের শুটিং চলছে। আর শুটিং চলাকালীন হঠাৎ সেটে এসে হাজির এক বিশেষ অতিথি। যাকে দেখে আহ্লাদে আটখানা পরিচালক।

এই অতিথিকে অবশ্য সকলেই চেনেন। মাঝেমাঝেই রাজের সিনেমার শুটিংয়ের সেটে ঢুঁ দেয় সে। আর তাকে পেলে অভিনেত্রী, পরিচালক— সকলের মুখেই হাসি ফোটে। কারণ, সেই অতিথির নাম যে ইউভান চক্রবর্তী। রাজ-শুভশ্রীর বড় পুত্র। উত্তরবঙ্গে বাবলির শুটিংয়ে ইউভান আর কন্যা ইয়ালিনীকে নিয়ে যেতে পারেননি রাজ-শুভশ্রী। ফলে দু'জনেরই মন পড়েছিল বাড়িতে। শুভশ্রী তো মাঝেমাঝেই ছেলের ছবি পোস্ট করছিলেন ইনস্টাতে। ছেলেমেয়েকে যে তাঁদের কতটা মনে পড়ছে, সেটা বেশ বোঝা যাচ্ছিল।

তাই ফিরে এসেই ইউভানকে নিয়ে ডেটে গিয়েছিলেন শুভশ্রী। আউটডোর শুটিংয়ে নিয়ে যেতে পারেনি ঠিকই, তবে কলকাতায় শুটিংয়ে কিন্তু হাজির ইউভান। কখনও বাবার কোলে ঘুরছে, আবার কখনও মন দিয়ে স্ক্রিপ্ট পড়ছে। মাঝেমাঝেই গোটা কর্মকাণ্ডের উপর নজরও রাখছে খুদে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bengali Director Raj Chakrabarty Tollywood Director
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE