Advertisement
২৪ এপ্রিল ২০২৪
aamir khan

‘বিগ বস’ প্রতিযোগীর সঙ্গে আমির, হঠাৎ কেন এই ঘনিষ্ঠ ছবি?

নাচের বিষয়েও বলিউডের বাকি খানেদের ভালই প্রতিযোগিতা দিতে পারেন অভিনেতা।

আমির খান।

আমির খান।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৭ মার্চ ২০২১ ১৬:২৯
Share: Save:

আমির খানের অভিনয়ে মুগ্ধ নন, এমন মানুষ বোধ হয় খুঁজে পাওয়া দায়। নাচের বিষয়েও বলিউডের বাকি খানেদের ভালই প্রতিযোগিতা দিতে পারেন অভিনেতা। যশরাজ ফিল্মসের ‘ধূম ৩’ ছবিতে ‘ট্যাপ ড্যান্স’ করে আরও একবার সে কথা মনে করিয়ে দিয়েছিলেন বলিউডের ‘পারফেকশনিস্ট’।

খুব শীঘ্রই আবারও আমিরকে দেখা যাবে একটি আইটেম গানে। বলিউড অভিনেত্রী এবং ‘বিগ বস’ প্রতিযোগী এলি আভরাম রবিবার ফাঁস করলেন এই খবর। এলিও আমিরের সঙ্গে পা মেলাতে চলেছেন এই গানে। অভিনেত্রী নিজের ইনস্টাগ্রামে আমিরের সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন। দেখা যাচ্ছে এলি এবং আমির ঘনিষ্ঠ হয়ে দাঁড়িয়ে। ক্যামেরার দিকে চোখ নেই কারও। আমিরের পরনে নীল রঙের ব্লেজার। খোলা চুলে, ঝলমলে ছোট ঝুলের পোশাকে এলি। এ ভাবেই সেই গানটিতে ধরা দেবেন দু’জন। ক্যাপশনে এলি ‘জ্যাক অব অল ট্রেডস’ আখ্যা দিয়েছেন আমিরকে। অর্থাৎ অভিনেতার বহুমুখী প্রতিভার কথাই নতুন করে তুলে ধরেছেন তিনি। নিজের প্রশংসা করতেও পিছপা হননি তিনি। নিজেকে ‘ক্যুইন অব ড্যান্স ফ্লোর’ বলেছেন এলি। আগামী ১০ মার্চ মুক্তি পাবে এই গান।

‘কোই জানে না’ ছবির জন্য এই গানটি শ্যুট করেছিলেন এলি এবং আমির। মনস্তাত্ত্বিক গোয়েন্দাগল্প ঘরানার এই ছবির মুখ্য চরিত্রে দেখা যাবে কুণাল কপূর এবং আমায়রা দস্তুরকে। বহুদিন পর ফের এই ছবিতে বিশেষ অতিথি হিসেবে দেখা যাবে আমিরকে। ‘লাল সিংহ চড্ডা’ ছবির মাধ্যমে ফের বড় পর্দায় ফিরতে চলেছেন আমির। এর পর তাঁকে গুলশন কুমারের জীবনচিত্রে দেখা যেতে পারেও বলে গুঞ্জন বলিউডে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Actor Bollywood aamir khan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE