Advertisement
২০ এপ্রিল ২০২৪
aamir khan

Aamir Khan-Anupam Shyam: প্রয়াত অভিনেতাকে সাহায্য করার মিথ্যে প্রতিশ্রুতি আমির খানের, অভিযোগ অনুপমের ভাইয়ের

‘মন কি আওয়াজ প্রতিজ্ঞা’ ধারাবাহিকে অভিনয় করে জনপ্রিয়তা লাভ করেছিলেন অনুপম। কেবল ছোটপর্দা নয়, বড়পর্দা এবং মঞ্চেও একাধিক কাজ করেছেন তিনি।

অনুপম এবং আমির

অনুপম এবং আমির

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১১ অগস্ট ২০২১ ১৮:২১
Share: Save:

আমির খান সাহায্য করবেন বলেছিলেন, কিন্তু তিনি নাকি কথা রাখেননি। এমনই অভিযোগ করলেন প্রয়াত অভিনেতা অনুপম শ্যামের ভাই। দেহের বিভিন্ন অঙ্গ বিকল হয়ে সোমবার রাতে প্রয়াত হন টেলি-অভিনেতা অনুপম শ্যাম (৬৩)। মাস কয়েক আগেই অনুপমের চিকিৎসার জন্য আর্থিক সাহায্যের চেষ্টা চালিয়েছিলেন টেলিভিশনের অভিনেতা-অভিনেত্রীরা। জমা হয়েছিল কিছু টাকা। পরিবারের আর্থিক অনটনের বিষয়ে কথা বলতে গিয়েই এই তথ্য দিলেন প্রয়াত অভিনেতার ভাই অনুরাগ শ্যাম।

একাধিক নামকরা বলি-তারকার কাছে হাত পেতেছিলেন অনুপম। তার মধ্যে অন্যতম উল্লেখযোগ্য নাম, ‘লগান’-এ অনুপমের সহ-অভিনেতা আমির। অনুরাগের অভিযোগ, আমির তাঁদের অর্থসাহায্য করার প্রতিশ্রুতি দিয়েছিলেন, কিন্তু কয়েক মাস পর থেকে ফোন ধরা বন্ধ করে দেন। তাঁর কথায় জানা গেল, গত মাসে অনুপম এবং অনুরাগের মা মারা যান। শোকাহত অনুপম প্রতাপগড়ে (উত্তরপ্রদেশের প্রতাপগড়ে অনুপমের আদি বাড়ি) চলে যাওয়ার ইচ্ছে প্রকাশ করেছিলেন। কিন্তু কোনও ডায়ালিসিস সেন্টার ছিল না বলে সেখানে নিয়ে যাওয়া ঝুঁকিপূর্ণ মনে হয় তাঁর পরিবারের। তাও তাঁর পরিবারের লোকজন চেষ্টা করেছিলেন যাতে প্রতাপগড়ে ডায়ালিসিসের ব্যবস্থা করা যায়। তার জন্যই প্রাথমিক ভাবে আমিরের সাহায্য চেয়েছিলেন বলে জানালেন অনুরাগ। কিন্তু সাহায্য পাওয়া যায়নি।

‘মন কি আওয়াজ প্রতিজ্ঞা’ ধারাবাহিকে অভিনয় করে জনপ্রিয়তা লাভ করেছিলেন অনুপম। কেবল ছোটপর্দা নয়, বড়পর্দা এবং মঞ্চেও একাধিক কাজ করেছেন তিনি। তাঁর প্রয়াণে শোকস্তব্ধ মুম্বইয়ের টেলিজগৎ। নেটমাধ্যম ভরে উঠেছে শোকবার্তায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE