Advertisement
১১ মে ২০২৪
Amader ei path jodi na shesh hoy

Ei Poth Jodi Na Sesh Hoy: মশারির মধ্যেই ঊর্মির ঘনিষ্ঠ সাত্যকি, অবশেষে প্রেম এল? 

বাবার বাড়িতে মশারি ছাড়া ঘুমিয়ে অভ্যস্ত ঊর্মি। সাত্যকি মশারি টাঙাতেই দমবন্ধ দশা। খুলতে গিয়ে আরও বিপদ।

ধারাবাহিকের নায়ক-নায়িকা সাত্যকি-ঊর্মি!

ধারাবাহিকের নায়ক-নায়িকা সাত্যকি-ঊর্মি!

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ অগস্ট ২০২১ ১৩:৪৫
Share: Save:

এক জন যেন জালে আটকে পড়া মাছ! অন্য জন যেন জেলে। মাছ ধরতে ব্যস্ত। মাঝ রাতে মশারি জড়িয়ে সাত্যকি-ঊর্মির ঘনিষ্ঠতা এমনই উপমা হাজির করল দর্শকদের সামনে। এবং সে কথা ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকে শোনাও গিয়েছে। সংলাপ হিসেবে বলেছে ধারাবাহিকের নায়ক-নায়িকা সাত্যকি-ঊর্মি! তাদের চোখমুখ আরও বলছে, মশারির জালে জড়িয়েই বুঝি প্রেম এল অবশেষে।

দাদুর ইচ্ছায় বিয়ে। তবু একে অন্যকে পছন্দই করে সাত্যকি-ঊর্মি। মাঝরাতের মশারি অভিযানে সে কথা স্পষ্ট। বিয়ে, ফুলশয্যার পর নতুন দাম্পত্য শুরু তাদের। যদিও তাতে সতীন কাঁটা হয়ে বিঁধছে রিনি। দু’জনের রাতের টক-মিষ্টি-ঝাল খুনসুটিতেও তার ছায়া!

বাবার বাড়িতে মশারি ছাড়া ঘুমিয়ে অভ্যস্ত ঊর্মি। সাত্যকি মশারি টাঙাতেই দমবন্ধ দশা। খুলতে গিয়ে আরও বিপদ। জালে জড়িয়ে একে অন্যকে ছাড়াতে গিয়ে যখন প্রেম ঘন হচ্ছে তখনই সেখানে আসছে রিনির কথা!

রিনিকে নিয়ে মুখ খুলতেই যথারীতি প্রেম উধাও। এক দিকে সাত্যকি তার ছাত্রির প্রশংসায় পঞ্চমুখ। অন্য দিকে, হিংসায় জ্বলছে ঊর্মি। সব দেখে দর্শকদের প্রশ্ন, প্রথমে ঝগড়াঝাঁটি। তার থেকে চুলোচুলি। এর পরেই কি ভাব হবে নায়ক-নায়িকার মধ্যে?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE