Advertisement
০৩ মে ২০২৪
Ira-Nupur Udaipur Wedding

মেয়ের বিয়েতে চোখের জল ধরে রাখতে পারলেন না আমির, সামলালেন প্রাক্তন স্ত্রী রিনা

মেয়ের বিয়ের আগে এক সাক্ষাৎকারে মজা করে বলেছিলেন, তিনি খুব কাঁদবেন। উদয়পুরে ইরার আনুষ্ঠানিক বিয়ের সন্ধ্যায় সত্যিই চোখের জল ধরে রাখতে পারলেন না আমির খান।

Aamir Khan crying at his daughter Ira and Nupur Shikhare wedding goes viral.

(বাঁ দিকে) আবেগঘন আমির খান। উদয়পুরে বিয়ের আসরে ইরা ও নূপুর (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১১ জানুয়ারি ২০২৪ ১১:৪৪
Share: Save:

মেয়ে ইরার বিয়েতে এলাহি আয়োজন করেছিলেন আমির খান। ৩ জানুয়ারি আইনি বিয়ে হয় বেশ জাঁকজমক ভাবেই। তার পর তাঁরা সপরিবার উদয়পুর উড়ে যান আনুষ্ঠানিক বিয়ের জন্য। তিন দিন ধরে চলল বিয়ের নানা অনুষ্ঠান। শেষ দিনের সন্ধ্যায় মেয়ে-জামাইকে আংটিবদল করতে দেখে নিজেকে আর ধরে রাখতে পারলেন না আমির খান। চোখের জল মুছতে রুমাল বার করলেন অভিনেতা।

রাজস্থানের উদয়পুরের এক বিলাসবহুল হোটেলে ৮ থেকে ১০ জানুয়ারি ইরা ও নূপুরের বিয়ের অনুষ্ঠান। গায়েহলুদ, মেহেন্দি, সঙ্গীত— বাদ ছিল না কিছুই। দীর্ঘ দিনের প্রেমিক নূপুর শিখরের সঙ্গে ১০ জানুয়ারি অনেকটা সাহেবি কায়দায় বিয়ে সারলেন ইরা। ইরার পরনে ছিল সাদা গাউন এবং নূপুর পরেছিলেন স্যুট। অন্যান্য বলিউডি বিয়ের মতো নিজের বিয়েতে মোবাইল ফোন বা ছবি তোলা নিয়ে তেমন কড়াকড়ি রাখেননি ইরা। আমির-কন্যার বিয়ের বহু ভিডিয়ো তাই ঘুরছে সমাজমাধ্যমে। সেখানেই দেখা যায়, মেয়ে-জামাইকে দেখে রুমাল দিয়ে চোখ মুছছেন আমির। পাশে সামাল দিচ্ছেন তাঁর প্রাক্তন স্ত্রী রিনা। আমির বরাবর আবেগপ্রবণ। সিনেমা দেখেও তিনি প্রায়ই কান্নাকাটি করেন। মেয়ের বিয়ের ঠিক আগেই তিনি এক সাক্ষাৎকারে বলেছিলেন, মেয়ের বিয়ের দিন খুব কাঁদবেন। মজা করে এ-ও বলেছিলেন যে, পরিবারের কে তাঁকে সামলাবেন, তা নিয়ে নাকি আলোচনাও হয়েছে। বিয়ের দিন অবশ্য দেখা গেল, ইরার মা রিনাই আমিরের পাশে বসে সামাল দিলেন।

আগামী ১৩ জানুয়ারি মুম্বইয়ের বিকেসি জিও সেন্টারে আরও একটি রিসেপশন ব্যবস্থা করেছেন আমির। অতিথি তালিকায় রয়েছেন শাহরুখ খান, সলমন খান, অজয় দেবগন, বচ্চন পরিবার, কর্ণ জোহর, অক্ষয় কুমার, করিনা কপূর খান, জুহি চাওলা, রাজকুমার হিরানি, আশুতোষ গোয়ারিকর-সহ আরও অনেক তারকা। বলিউড ছাড়াও রাজনৈতিক দুনিয়ার একাধিক ব্যক্তিত্বও উপস্থিত থাকবেন বলে শোনা যাচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE