Advertisement
২৬ এপ্রিল ২০২৪
aamir khan

Aamir Khan: যে কোনও সময়ে এসে পরিদর্শন করা যেতে পারে: লাদাখে পরিবেশ দূষণের অভিযোগ উড়িয়ে দিলেন আমির

আমির খান।

আমির খান।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৪ জুলাই ২০২১ ২৩:৪৬
Share: Save:

গত কয়েক দিন ধরে আমির খান এবং কিরণ রাওয়ের নতুন আস্তানা লাদাখ। কারণ সেখানেই ‘লাল সিং চড্ডা’-র কিছু অংশ শ্যুট করছেন তাঁরা। কিন্তু এরই মধ্যে অভিযোগ উঠল, পাহাড়ের পরিবেশ নষ্ট করার।

সেই অভিযোগের পরিপ্রেক্ষিতে আমির খানের প্রযোজনা সংস্থার তরফ থেকে নেটমাধ্যমে একটি বিবৃতি জারি করা হয়েছে। সেখানে দাবি করা হয়েছে, প্রযোজনা সংস্থার তরফে একটি বিশেষ দল গঠন করা হয়েছে। যে সব জায়গায় শ্যুটিং হচ্ছে, সেই জায়গাগুলি পরিচ্ছন্ন রাখার দায়িত্ব সেই দলের। দিনের শেষে শ্যুটিংয়ের জায়গাটি ভাল ভাবে পরিদর্শন করে দেখা হয়। পরিবেশ নষ্ট করার অভিযোগকে ‘গুজব’ বলে উড়িয়ে স্থানীয় প্রশাসনকে শ্যুটিংয়ের জায়গা পরিদর্শন করার আমন্ত্রণ জানানো হয় আমিরের প্রযোজনা সংস্থার পক্ষ থেকে।

বিখ্যাত হলিউড ছবি ‘ফরেস্ট গাম্প’-এর ভারতীয় পুনর্নির্মাণ ‘লাল সিং চড্ডা’। হলিউড ছবিতে মুখ্য চরিত্রে দেখা গিয়েছিল অভিনেতা টম হ্যাঙ্কসকে। হিন্দি ছবিতে নাম ভূমিকায় থাকবেন আমির। তাঁর বিপরীতে অভিনয় করবেন করিনা কপূর খান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Actor Bollywood aamir khan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE