Advertisement
০৫ মে ২০২৪
Aamir Khan

Aamir Khan: অতিথি দেব ভবঃ, রুশো ভাই, ধনুষকে তাই যুগলে আপ্যায়ন আমির-কিরণের?

আমির খানের বুদ্ধির কাছে হেরে গেলেন রুশো ভাইয়েরা। ‘দ্য গ্রে ম্যান’-এর প্রিমিয়ারে অভিনেতা অনুপস্থিত। বদলে বাড়িতে ডেকে ভোজ দিলেন তিনি।

 ‘আমিরি’ চালে মাত অতিথিরা।

‘আমিরি’ চালে মাত অতিথিরা।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২১ জুলাই ২০২২ ১৯:৪০
Share: Save:

খাতায় কলমেই ‘বিচ্ছিন্ন’। এখনও সব কাজেই এক অন্যের ছায়া আমির খান-কিরণ রাও। ছবির প্রচার কিংবা অতিথি আপ্যায়ন— আমির-কিরণ যুগলে সবেতেই উপস্থিত। রুশো ভাইদের কথাই ধরুন। নেটফ্লিক্সের ‘দ্য গ্রে ম্যান’-এর প্রচারে তাঁরা ভারতে। ছবিটি ২২ জুলাই মুক্তি পাচ্ছে। রায়ান গসলিং, ধনুষ এবং ক্রিস ইভান্স মুখ্য অভিনেতা। ভারতে ‘অতিথি দেব ভবঃ’। এই রীতি মেনেই সবাইকে বাড়িতে আমন্ত্রণ জানিয়েছিলেন আমির। সেখানে সুগৃহিণীর মতোই নিজের হাতে রকমারি গুজরাতি খাবার পরিবেশন করে খাইছেন কিরণ।

আমির নিজে গুজরাতি খাবার তৃপ্তি করে খান। প্রায়ই তাঁর বাড়িতে এই ধরনের খাওয়া-দাওয়াও হয়। তাই কি তারকা এই বিশেষ খাবারে আপ্যায়িত করলেন আমন্ত্রিতদের? জানা নেই। তবে খাবারের তালিকা কিন্তু চমকপ্রদ। পাপড় লুভা পতৌদি, টুভর লিফাফা, কান্ড পুরি, ফাফড়া, জিলিপি, সুতারফেনি— কিচ্ছু বাকি রাখেননি।

এ বার আসল ঘটনা। হঠাৎ কেন বাড়িতে ডেকে এমন রাজকীয় ভোজ খাওয়ালেন আমির? বলিউড বলছে, বুধবার ছবির উদ্বোধনী প্রদর্শনীতে আমির খানকে আমন্ত্রণ জানিয়েছিলেন রুশো ভাইয়েরা। এ দিকে ‘লাল সিং চড্ডা’র প্রচারের কারণে দম ফেলার ফুরসত নেই তারকা-অভিনেতার। ফলে, আমন্ত্রণ রাখতে পারেননি। সেই ফাঁক ভরাবেন কী করে? সঙ্গে সঙ্গে বিশেষ আয়োজন। ‘আমিরি’ চালে মাত অতিথিরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Aamir Khan Dhanush Gujarati food
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE