Advertisement
০৯ ডিসেম্বর ২০২২
salman khan

Shahrukh-Salman-Aamir: বহু দিন পরে ফের একসঙ্গে কাজ সলমন-শাহরুখের, নেপথ্যে আমির?

শাহরুখ খান ও সলমন খান জুটি বেঁধেছেন এ আর মুরুগাদোসের ছবিতে। দুই খানকে নাকি একসঙ্গে কাজ করতে রাজি করিয়েছেন বলিউডের আর এক খান, আমির।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৭ জুলাই ২০২২ ১৯:২০
Share: Save:

বলিউডে বড় খবর! ফের এক ছবিতে কাজ করছেন শাহরুখ খান এবং সলমন খান। অনুরাগীদের কাছেও এ খবর যে ‘স্বপ্ন সত্যি হওয়া’রই সামিল! কেউ আবার মনে করছেন, এত দিনে ভগবান মুখ তুলে তাকিয়েছেন। তবে শোনা যাচ্ছে, এর নেপথ্যে নাকি আর এক খান! মুম্বই সংবাদসংস্থার খবর, শাহরুখ ও সলমন জুটি বাঁধছেন এ আর মুরুগাদোসের ছবিতে। আর সেই দলে নাম লিখিয়েছেন আমির খানও। শুধু তা-ই নয়, পর্দার ‘কর্ণ’ ও ‘অর্জুন’-এর পুনর্মিলনে নাকি অনুঘটকের ভূমিকা তাঁরই।

শোনা গিয়েছে, মুরুগাদোসের ইচ্ছে ছিল শাহরুখ-সলমনকে নিয়ে ছবি করার। পরে সেই প্রস্তাব নিয়ে তিনি আমিরের কাছেও যান। ছবির গল্প ভাল লাগে বলিউডের ‘মিস্টার পারফেকশনিস্ট’-এর। তাই তিনিই দুই খানকে মিলিয়ে দিতে উদ্যোগী হন। তবে ছবিতে শেষ পর্যন্ত দুই খানের সঙ্গে আমিরও কাজ করছেন কি না জানা যায়নি। তবে বলিউডের ‘বাদশা’ ও ‘সুলতান’ কে নিয়ে ছবির শ্যুটিং ২০২৩ -এর মাঝামাঝি শুরু হয়ে যাবে বলে জানা গিয়েছে। আদিত্য চোপড়ার ছবিতে শাহরুখ-সলমনকে একসঙ্গে দেখা যাবে এমন খবর আগেই ছিল। এখনও প্রাথমিক পর্যায়েই রয়েছে সেই কথাবার্তা। তবে শাহরুখের ‘পাঠান’ ছবিতে সলমনকে ও সলমনের ‘টাইগার-৩’-তে শাহরুখকে অতিথি হিসেবে দেখা যাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.