Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Durnibar Saha

Durnibar: পরকীয়া করিনি, মীনাক্ষীকেও বেরিয়ে যেতে বাধ্য করা হয়নি: দুর্নিবার

জীবনে নতুন প্রেম ঐন্দ্রিলা সেন। স্ত্রী মীনাক্ষীর সঙ্গে সম্পর্কে ইতি। সব নিয়ে আনন্দবাজার অনলাইনে মুখ খুললেন গায়ক দুর্নিবার সাহা।

নতুন সম্পর্ক নিয়ে মুখ খুললেন দুর্নিবার

নতুন সম্পর্ক নিয়ে মুখ খুললেন দুর্নিবার

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ জুলাই ২০২২ ১৮:২৩
Share: Save:

ঐন্দ্রিলা সেনের সঙ্গে প্রেম। স্ত্রী মীনাক্ষীর সঙ্গে দীর্ঘ সম্পর্কের ইতি। পরকীয়ার জেরে দাম্পত্য ভাঙার অভিযোগ। সবটা নিয়ে এ বার মুখ খুললেন গায়ক দুর্নিবার সাহা। রবিবার সকালে নতুন প্রেম জনসমক্ষে কবুল করেছেন গায়ক। মীনাক্ষী-দুর্নিবারের সম্পর্কে যে চিড় ধরেছে, সে গুঞ্জন ছিলই বেশ কিছু দিন ধরে।

যদিও এই বিষয়ে কোনও মন্তব্য করতে রাজি ছিলেন না মীনাক্ষী। দুর্নিবার নিজেও এত দিন মুখে কুলুপ এঁটে বসেছিলেন । রবিবার প্রথম মুখ খুললেন আনন্দবাজার অনলাইনের কাছে। তাঁর কথায়, “কোনও পরকীয়ার জেরে আমাদের সম্পর্ক ভাঙেনি। দ্বিতীয়ত, মীনাক্ষীকেও মোটেই বাড়ি থেকে বেরিয়ে যাওয়ার জন্য বাধ্য করা হয়নি।”

দুর্নিবারের বাহুলগ্না ঐন্দ্রিলা। রবিবাসরীয় সকালে এমনই এক ছবি ভাগ করে নেন গায়কের প্রেয়সী নিজেই। লেখেন, ‘তুমি যখন কাছে থাকো, জীবন কত সুন্দর মনে হয়। আমার চার পাশে এই সুন্দর পৃথিবী তৈরি করার জন্য, আমার জীবনে আসার জন্য তোমাকে ধন্যবাদ। আমি স্বীকার করছি আমি তোমাকে ভালবাসি।’

দুর্নিবার-মীনাক্ষী সম্পর্কের ভাঙনের নেপথ্যে কি ঐন্দ্রিলা? সে কথাও এ দিন স্পষ্ট করেছেন গায়ক। বলেছেন, “আমার জীবনে মোহর (ঐন্দ্রিলা সেন) অনেক পরে এসেছে। কারও জন্য কারও সম্পর্ক ভাঙেনি।” নিজের ব্যক্তিগত জীবন, প্রেম-বিচ্ছেদ নিয়ে এ ভাবে কাঁটাছেড়া হোক, চান না দুর্নিবার। বরং তাঁর অনুরোধ, কারও ব্যক্তিগত জীবনই যেন খবরের শিরোনাম না হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Durnibar Saha Oindrila Sen Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE