Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Durnibar Saha

Durnibar-Oindrila-Rahul: প্রাক্তন প্রেমিকা ঐন্দ্রিলাকে শুভেচ্ছা রাহুলের

রবিবার সকাল থেকে দুর্নিবার সাহা-ঐন্দ্রিলা সেনের প্রেমের গন্ধে ম ম টলিপাড়া। কী বলছেন ঐন্দ্রিলার প্রাক্তন?

প্রাক্তন প্রেমিকা ঐন্দ্রিলাকে রাহুলের শুভেচ্ছা

প্রাক্তন প্রেমিকা ঐন্দ্রিলাকে রাহুলের শুভেচ্ছা

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ জুলাই ২০২২ ১৬:০৩
Share: Save:

ভরা বর্ষা। কিন্তু দুর্নিবার সাহার জীবনে এখন বসন্ত। রবিবার সক্কাল সক্কাল প্রেমের ইস্তেহার। ঐন্দ্রিলা সেনের সঙ্গে প্রেমে মজেছন। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়র ব্যক্তিগত ম্যানেজার ঐন্দ্রিলার সঙ্গে এখন দুর্নিবার ভালবাসায় জড়িয়ে দুর্নিবার। তিনি বিয়ে ভেঙেছেন। আর ঐন্দ্রিলা পুরনো প্রেম। কী বলছেন তাঁর সেই পুরনো প্রেমিক?

কয়েক মাস আগে পর্যন্ত অভিনেতা রাহুল দেব বসুর সঙ্গে সম্পর্কে ছিলেন ঐন্দ্রিলা। পুজো মণ্ডপ থেকে জন্মদিনে কেক কাটা, সব কিছুতেই একসঙ্গে দেখা যেত দু’জনকে। সেই সব কিছুই এখন অতীত। রাহুলের প্রাক্তন এখন দুর্নিবারের বর্তমান। এ প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হলে অভিনেতা বলেন, “আমি এ বিষয়ে কোনও মন্তব্যই করতে চাই না। নিজের ব্যক্তিগত জীবনকে আমি আড়ালে রাখতেই পছন্দ করি।”

কিন্তু এই কয়েক মাসে কী এমন ঘটল, যার জন্য নতুন কারও হাত ধরলেন তাঁর কাছের মানুষ? রাহুলের বক্তব্য, ‘‘আমি এখন যা-ই বলব, ঐন্দ্রিলার দিকেই আঙুল উঠবে। কোনও মহিলা এমন কোনও পরিস্থিতির সম্মুখীন হোন, এটা আমি কখনওই চাই না।’

তারকাদের প্রেম থেকে বিচ্ছেদ নিয়ে দর্শকদের কৌতুহলের শেষ নেই। কী ঘটল, কেন ঘটল, তা নিয়ে বরাবরই চর্চা চলে দেদার। এ ক্ষেত্রেও অন্যথা হওয়ার কারণ নেই। এ প্রসঙ্গে রাহুলের সংক্ষিপ্ত জবাব, “যে যাতে খুশি থাকে, তার সেটাই করা উচিত। আজকাল সম্পর্ক নিয়ে রক্ষণশীল মনোভাবে চলি না আমরা কেউই। নতুন সম্পর্কের জন্য তাই আমার তরফ থেকে ঐন্দ্রিলাকে অনেক শুভেচ্ছা।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE