Advertisement
০৪ মে ২০২৪
Aamir Khan

ছবি চলছে না, তাই কি মুম্বই ছেড়ে চেন্নাই চলে যাচ্ছেন আমির খান?

প্রায় এক বছর প্রচারের আলো থেকে নিজেকে দূরে সরিয়ে রেখেছেন আমির খান। এ বার নাকি মুম্বই ছাড়তে চলেছেন তিনি!

আমির খান।

আমির খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২০ অক্টোবর ২০২৩ ১৬:৩৪
Share: Save:

গত কয়েক বছর ধরে বক্স অফিসে আমিরের ম্যাজিক উধাও। একের পর এক ব্যর্থতার সম্মুখীন অভিনেতা। শেষ ভরসা ছিল ‘লাল সিংহ চড্ডা’। জনপ্রিয় হলিউড অভিনেতা টম হ্যাঙ্কসের ‘ফরেস্ট গাম্প’ অবলম্বনে তৈরি ছবির ব্যর্থতার পরে প্রায় এক বছর প্রচারের আলো থেকে নিজেকে দূরে সরিয়ে রেখেছিলেন আমির। অভিনয় থেকেও বিরতি নেওয়ার সিদ্ধান্ত নেন তিনি। এ বার নাকি আরও বড় সিদ্ধান্ত নিতে চলেছেন অভিনেতা। মুম্বই ছেড়ে চলে যাচ্ছেন তিনি। সত্যিটা কী?

শোনা যাচ্ছে মুম্বই ছেড়ে চেন্নাই যাচ্ছেন আমির। কারণ, তাঁর মা। অভিনেতার মা জিনাত হুসেইন গত কয়েক দিন ধরেই অসুস্থ। মায়ের চিকিৎসার জন্য আগামী দুমাসের জন্য দক্ষিণে ভারতে থাকবেন অভিনেতা। পরিবারের সঙ্গে বরাবরই ঘনিষ্ঠ অভিনেতা। তবে, 'লাল সিংহ চড্ডা'র ব্যর্থতার পর আর বেশি করে পরিবারকে সময় দিচ্ছেন আমির। এ বার মায়ের চিকিৎসা করতে চেন্নাই যাচ্ছেন। অভিনেতার ঘনিষ্ঠ সূত্রের দাবি, মা জিনাতের চিকিৎসাকেন্দ্রের কাছাকাছি হোটেল ভাড়া করেই থাকবেন। যাতে মায়ের সম্পূর্ণ দেখভাল করতে পারেন, সেই ব্যবস্থাই করেছেন অভিনেতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Aamir Khan bollywood star Mumbai Bollywood Gossip
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE