Advertisement
১৯ জুলাই ২০২৪
Shah Rukh-Salman-Aamir

এক ছবিতে তিন সুপারস্টার! শাহরুখ-সলমনকে নিয়ে কী ইঙ্গিত দিলেন আমির?

শাহরুখ, সলমন ও আমিরকে একসঙ্গে বড় পর্দায় দেখতে চান দর্শক। কিন্তু তা কি আদৌ বাস্তবায়িত হবে? উত্তর দিলেন আমির।

Aamir Khan wants to make a film with Shah Rukh Khan and-Salman Khan

(বাঁ দিক থেকে) আমির খান, শাহরুখ খান এবং সলমন খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৫ মার্চ ২০২৪ ১২:১৯
Share: Save:

বৃহস্পতিবার ছিল আমির খানের ৫৯তম জন্মদিন। বিশেষ দিনটি তিনি এক দিকে যেমন প্রাক্তন স্ত্রী কিরণ রাওয়ের সঙ্গে কেক কেটে উদ্‌যাপন করেছেন, তেমনই আবার অনুরাগীদের জন্য সমাজমাধ্যমের পাতায় লাইভে এসে প্রশ্নোত্তর পর্বে অংশ নিয়েছেন। তখনই পুরনো বন্ধু শাহরুখ ও সলমনকে নিয়ে একটি ঘোষণায় চমকে দিয়েছেন আমির।

সম্প্রতি অনন্ত অম্বানীর বিয়েতে আমিরের সঙ্গে শাহরুখ ও সলমনকে মঞ্চে নাচতে দেখা গিয়েছিল। সেই ভিডিয়ো ভাইরাল হতে বেশি সময় লাগেনি। বৃহস্পতিবার আমিরের কাছে এক অনুরাগী জানতে চান, এই ত্রয়ী সুপারস্টারকে একসঙ্গে কোনও ছবিতে দেখার সম্ভাবনা কী রকম? উত্তরে ‘মিস্টার পারফেকশনিস্ট’ জানান যে, তিনি শাহরুখ ও সলমনের সঙ্গে ছবি করতে ইচ্ছুক। আমির বলেন, ‘‘আমরা তিন জন একসঙ্গে দেখা করলেই বিষয়টা নিয়ে আলোচনা হয়। শুধু আমাদের জন্য নয়, দর্শকদের কথা ভেবেই আমাদের একসঙ্গে একটা ছবি করা উচিত।’’ তিন জনেই যে সঠিক চিত্রনাট্যের অপেক্ষায় রয়েছেন, সে কথাও স্পষ্ট করেন আমির।

উল্লেখ্য, ১৯৯৪ সালে মুক্তি পায় আমির ও সলমন অভিনীত ছবি ‘আন্দাজ় আপনা আপনা’। আমির জানান, এই ছবির সিক্যুয়েলের কাজ শুরু হয়েছে। ছবির চিত্রনাট্য লিখছেন রাজকুমার সন্তোষী। আমিরের কথায়, ‘‘সবে কাজটা শুরু হয়েছে। তাই এখনই খুব বেশি কিছু বলতে পারব না। তবে ছবিটা যে দর্শক উপভোগ করবেন সেটা বলাই যায়।’’

তিন দশকের বেশ সময় ধরে বলিউডে রাজত্ব করছেন শাহরুখ, সলমন ও আমির। তিন সুপারস্টারই বিভিন্ন সময়ে একে অপরের ছবিতে ক্যামিয়ো চরিত্রে অভিনয় করেছেন। ‘আন্দাজ় আপনা আপনা’ ছবিতে আমির ও সলমন মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন। অন্য দিকে ‘করণ অর্জুন’, ‘হম তুমহারে হ্যায় সনম’ বা ‘কুছ কুছ হোতা হ্যায়’-এর মতো ছবিতে দর্শক শাহরুখ ও সলমনকে একসঙ্গে দেখেছেন। কিন্তু এখনও পর্যন্ত কোনও ছবিতে শাহরুখ-আমির জুটিকে দেখা যায়নি। ত্রয়ীকে একসঙ্গে কবে বড় পর্দায় দেখা যাবে সেটাই এখন সব থেকে বড় প্রশ্ন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE