Advertisement
২০ এপ্রিল ২০২৪
aamir khan

কারও সঙ্গে যোগাযোগ রাখবেন না আমির খান, বন্ধ থাকবে ফোন

নিজের কাছের মানুষদের ইতিমধ্যেই আমির জানিয়ে দিয়েছেন, কোনও জরুরি প্রয়োজন থাকলে, তাঁর ম্যানেজারের সঙ্গে যোগাযোগ করতে হবে।

আমির খান।

আমির খান।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০১ ফেব্রুয়ারি ২০২১ ১৮:২৩
Share: Save:

২০১৮ সালে ‘ঠাগস অব হিন্দুস্তান’-এ শেষ দেখা গিয়েছিল তাঁকে। বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল ২২০ কোটির ছবি। শুধু তা-ই নয়, দীর্ঘ দিন সেই ছবি দর্শককে জুগিয়েছে হাসির খোরাক। তাই এ বার আরও বেশি সাবধানী বলিউডের ‘মিস্টার পারফেকশনিস্ট’। ‘লাল সিংহ চড্ডা’র শ্যুটিং পরবর্তী কাজের সময়ে নিজের ফোন বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। যাতে তাঁর কাজ বা ব্যক্তিগত জীবনযাপনে কোনও ব্যাঘাত না ঘটে, সে কারণেই এমন সিদ্ধান্ত বলে জানাচ্ছে ঘনিষ্ঠ মহল।

বুঝতেই পারছেন, এ আলোচনার কেন্দ্রে কে থাকতে পারে? তিনি স্বয়ং আমির খান।

আমিরের ঘনিষ্ঠ এক ব্যক্তি জানিয়েছেন, “আমিরের মনে হয়, ওঁর অনেকটা সময় কেটে যায় ফোনেই। এই নেশা ওঁর ব্যক্তিগত এবং পেশাগত জীবনেও প্রভাব ফেলছে। তাই কিছু দিন নিজেকে এ সব থেকে দূরে সরিয়ে রেখে পুরনো সময়ের মতো জীবনযাপন করতে চাইছেন তিনি। নিজের কাজে মন দেবেন। আর যখন কাজ করবে না, সেই সময়টা পরিবারের সঙ্গে কাটাবেন।”

নিজের কাছের মানুষদের ইতিমধ্যেই আমির জানিয়ে দিয়েছেন, কোনও জরুরি প্রয়োজন থাকলে, তাঁর ম্যানেজারের সঙ্গে যোগাযোগ করতে হবে। ‘লাল সিংহ চড্ডা’র মুক্তি পর্যন্ত, অভিনেতার সমাজ মাধ্যমও চালাবে তাঁর টিম। সব রকম যোগাযোগ সূত্র থেকে নিজেকে এ ভাবেই দূরে রাখবেন আমির।

আপাতত চলতি কাজ থেকে বিরতি নিয়ে জয়পুরে বন্ধু আমিন হাজির ছবির শ্যুটিংয়ে যাবেন আমির। সেখানে অতিথি শিল্পী হিসেবে দেখা যাবে অভিনেতাকে। ফিরে এসে আবার ‘লাল সিংহ চড্ডা’ শ্যুটিংয়ে যোগ দেবেন ‘পিকে’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Actor bollywood aamir khan Laal Singh Chaddha
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE