সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

জানুয়ারিতেই মুক্তি পাচ্ছে অব্যক্ত, শোনাবে মা-ছেলের আখ্যান

main
অনুভব-অর্পিতা

মুখে স্পষ্ট বলিরেখার ছাপ। আলগা খোঁপায় জড়িয়ে রয়েছে লাবণ্য। অর্পিতা চট্টোপাধ্যায়কে এ রকম লুকে প্রথম বার দেখা গিয়েছিল অর্জুন দত্তের ছবি ‘অব্যক্ত’তে। গুয়াহাটি আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে শ্রেষ্ঠ পরিচালকের তকমা থেকে শুরু করে ইফির অধীনে সিলভার পিকক সেন্টিনারি অ্যাওয়ার্ড ফর দ্য বেস্ট ডেবিউ ফিল্ম অফ আ ডিরেক্টর বিভাগে মনোনয়ন...‘অব্যক্ত’র মুকুটে জড়িয়েছিল একের পর এক পালক।

যদিও গত বছর কলকাতা চলচ্চিত্র উত্সবে ইন্ডিয়ান ল্যাঙ্গুয়েজ কম্পিটিশন সেকশনে ১৪ এবং ১৬ নভেম্বর দেখানো হয়েছিল  ‘অব্যক্ত’। এ বার বড় পর্দায় আসতে চলেছে সেই ছবি। এ ছবি মূলত গল্প বলে এক মা এবং তাঁর  ছেলের। যেখানে এসে মেশে বিভিন্ন সম্পর্কের টানাপোড়েনের কাহিনীও।  ছবিতে  মায়ের ভূমিকায় অভিনয় করেছেন অর্পিতা চট্টোপাধ্যায়। ছেলের চরিত্রে দেখা যাবে অনুভব কাঞ্জিলালকে। আদিল হোসেন, খেয়া চট্টোপাধ্যায়ের মতো শিল্পীর অভিনয় দেখার সুযোগ মিলবে এই ছবিতে।

 

আরও পড়ুন-আল্পসে ঘেরা জেনেভায় প্রেমে মজেছেন সৃজিত-মিথিলা, প্রকাশ্যে এল হানিমুনের একগুচ্ছ নতুন ছবি

আরও পড়ুন-প্রেগন্যান্সির সাড়ে সাত মাস পর্যন্তও শুটিং করেছি: পায়েল

 

কিন্তু ছবির এমন নাম দিয়েছেন কেন? অর্জুন বলেছিলেন, ‘‘আসলে অনেক সম্পর্কের নাম হয় না। অনেক সময় ব্যক্ত হয়েও অব্যক্ত থেকে যায়। এ ছবিতে পাস্ট অ্যান্ড প্রেজেন্টতে ব্লেন্ড করা হয়েছে। সে কারণেই এমন নাম।’’

সব কিছু ঠিক থাকলে জানুয়ারীর ৩১ তারিখে বড় পর্দায় মুক্তি পেতে চলেছে ‘অব্যক্ত’।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন