Advertisement
২৪ ফেব্রুয়ারি ২০২৪
Adrit Roy

Adrit Roy: হবু বউকে নিয়ে অনামিকার জন্মদিনে ‘মিঠাই’-এর নায়ক আদৃত! ছবি প্রকাশ্যে আসতেই ভাইরাল

ইনস্টাগ্রামে আদৃতের হবু বউ-এর ছবি ফাঁস করে দিয়েছেন অভিনেতার ‘প্রিয় বান্ধবী’ অনামিকা চক্রবর্তী।

আদৃত রায়

আদৃত রায়

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ জুলাই ২০২১ ১৯:৩৯
Share: Save:

নভেম্বরে বিয়ে আদৃত রায়ের। আনন্দবাজার অনলাইনে খবর ছড়াতেই টলিপাড়া সরগরম। পাত্রী কে, কেমন দেখতে? জানতে উদগ্রীব সবাই। এ দিকে দিতিপ্রিয়া রায়ের সঙ্গেও আদৃতের নাম জড়িয়ে তুমুল গুঞ্জন।

এর মাঝেই ইনস্টাগ্রামে হবু বউ-এর ছবি ফাঁস করে দিলেন আদৃতের ‘প্রিয় বান্ধবী’ অনামিকা চক্রবর্তী। ২৫ মার্চ জন্মদিন উপলক্ষে অনামিকার আমন্ত্রণে প্রেমিকাকে নিয়ে আদৃত এসেছিলেন। সেই ছবি ২৮ জুলাই বুধবার ইনস্টাগ্রামে ভাগ করে নেন অনামিকা।

এ দিকে, বন্ধুর হবু বউ-এর ছবি পোস্ট করতে গিয়ে অনামিকা সামনে এনে ফেলেছেন আরও একটি তথ্য। টেলিপাড়ার গুঞ্জন, অনামিকার সঙ্গে নাকি জব্বর প্রেম অভিনেতা উদয়প্রতাপ সিংহের। ছবির দৌলতে সেই গুঞ্জনেও সিলমোহর পড়েছে। উদয়কে দেখা গিয়েছে অনামিকার পাশে। অর্থাৎ, জন্মদিন উদযাপন করতে গিয়ে ফ্রেমের ফাঁদে ছবিতে ধরা পড়েছেন অনামিকা-উদয়। ঘটনাচক্রে ‘মিঠাই’ ধারাবাহিকে উদয় আদৃতের ভগ্নিপতি।

চার প্রেমিক-প্রেমিকা এক সঙ্গে এক ছবিতে ধরা দিতেই ছবি ভাইরাল। অনামিকাও ছবিতে ইঙ্গিতপূর্ণ মন্তব্য করেছেন, ‘আমার পরিবার বড় হচ্ছে! সবার উপস্থিতিতে জন্মদিন বিশেষ হয়ে উঠেছে’। কেমন সেজেছিলেন সবাই? নিজের বিশেষ দিনে অভিনেত্রী সেজেছিলেন শাড়িতে। আদৃতের হবু মডেল বউ ছিলেন পার্টির মেজাজে। ছোট টপ আর জিন্সে দেখা গিয়েছে তাঁকে।

ব্যক্তিগত জীবন বরাবর আড়ালে রেখেছেন আদৃত। প্রেমিকার সঙ্গে তাঁর ছবিও নজরে আসেনি নেটমাধ্যমে। তাই তাঁর বিয়ের খবর ছড়াতেই এক সঙ্গে আনন্দে-বিস্ময়ে হতবাক টেলিপাড়া। অন্য দিকে, স্টার জলসার ‘এখানে আকাশ নীল’ ধারাবাহিকে শন বন্দ্যোপাধ্যায়ের বিপরীতে অভিনয়-সূত্রে অনামিকার নাম এক সময় জড়িয়ে গিয়েছিল পর্দার ‘ডা. উজান চট্টোপাধ্যায়’-এর সঙ্গে। যদিও পরে তা যে শুধুই রটনা বুঝেছিল টেলিপাড়া।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE