Advertisement
০৫ ডিসেম্বর ২০২২
Anirban Bhattacharya

দার্জিলিংয়ে এক ফ্রেমে বন্দি ব্যোমকেশ আর জটায়ু

হোয়াটসঅ্যাপে হদিশ দিচ্ছিলেন তিনি। পাহাড়ি পথ, ধোঁয়া ওঠা কফির কাপ, কাঞ্চনজঙ্ঘার ছবি শেয়ার করে।

পাহাড়ের সামনে অনির্বাণ ভট্টাচার্য ও অনির্বাণ চক্রবর্তী।

পাহাড়ের সামনে অনির্বাণ ভট্টাচার্য ও অনির্বাণ চক্রবর্তী।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ মার্চ ২০২১ ১৩:১৯
Share: Save:

হোয়াটসঅ্যাপে হদিশ দিচ্ছিলেন তিনি। পাহাড়ি পথ, ধোঁয়া ওঠা কফির কাপ, কাঞ্চনজঙ্ঘার ছবি শেয়ার করে।ব্যাপার কী? অবশেষে বুধবার সন্ধেবেলা ফ্যান পেজ এই রহস্য ফাঁস করল । বিরসা দাশগুপ্তের আগামী ছবি ‘সাইকো’-র শ্যুটিং হল দার্জিলিংয়ে। সেই উপলক্ষেই অনির্বাণ ভট্টাচার্য পাহাড়ে শ্যুট করতে করতে নানা ছবি দিয়ে যাচ্ছিলেন নেটমাধ্যমে।

Advertisement

এখনও কি অভিনেতা পাহাড়ি অঞ্চলেই? আনন্দবাজার ডিজিটালকে অনির্বাণ জানিয়েছেন, ছবির শ্যুট শেষ। তিনি ফিরে এসেছেন শহর কলকাতায়। ‘ড্রাকুলা স্যার’-এর পরে আবার ‘সাইকোলজিক্যাল থ্রিলার’। এই ছবিতে তিনি কী ধরনের চরিত্রে অভিনয় করছেন? আর কোন কোন অভিনেতাদের দেখা যাবে তাঁর সঙ্গে? অভিনেতার সাফ জবাব, সবে শ্যুট শেষ হয়েছে। এক্ষুণি চরিত্র নিয়ে, ছবি নিয়ে বলা যাবে না। তবে নেট মাধ্যমে শেয়ার হওয়া ছবি বলছে, অনির্বাণ ভট্টাচার্যের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন ‘জটায়ু’ অনির্বাণ চক্রবর্তী। মহরতের সময় প্রযোজনা সংস্থা এসভিএফ-এর তরফ থেকে জানানো হয়েছিল, গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করবেন চান্দ্রেয়ী ঘোষ, পায়েল দে। যদিও পায়েলকে খুব বেশি সময় পর্দায় দেখা যাবে না। এই ছবি দিয়েই বড় পর্দায় প্রথম পা রাখতে চলেছেন ছোট পর্দার জনপ্রিয় এই তারকা।


মঞ্চের পাশাপাশি এর আগেও একাধিক বার স্ক্রিন শেয়ার করেছেন ২ অনির্বাণ। অপর্ণা সেনের ছবি ছাড়াও সম্প্রতি তাঁরা এক সঙ্গে কাজ করেছেন সৃজিত মুখোপাধ্যায়ের প্রথম ওয়েব সিরিজ ‘রবীন্দ্রনাথ এখানে খেতে আসেননি’-তে। সূত্র বলছে, এই প্রথম বড় পর্দায় দুটো গুরুত্বপূর্ণ চরিত্রে অনেকক্ষণ দেখা যাবে তাঁদের। ২ অনির্বাণের ড্যুয়েল দেখা যাবে? মুখ খোলেননি অনির্বাণ চক্রবর্তীও। তবে টলিপাড়া বলছে, রুপোলি পর্দার হয় ‘সাদা’ নয় ‘কালো’ চরিত্রের গণ্ডি পেরিয়ে দর্শকদের ভিন্ন স্বাদের অভিনয় উপহার দিতে চলেছেন তাঁরা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.