• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

আলস্যে গা ভারী? টেনে হিঁচড়ে জিম করানো হল অঙ্কুশকে!

Main image
অঙ্কুশের কাতর মিনতি, ‘‘আর পারছি না, পারছি না!’’ ছবি: সোশ্যাল মিডিয়া।

পুজোর পর প্রথম জিম। দশা দেখুন অঙ্কুশ হাজরার! চার দিনের ছুটিতে আলস্যে গা ভারী। ফলে, একটু শরীরচর্চার পরেই সমস্ত এনার্জি তলানিতে। কিছুতেই আর ঘাম ঝরাতে রাজি নন। ফলে, আক্ষরিক অর্থেই তাঁকে টানতে টানতে নিয়ে আসছেন প্রশিক্ষক। অঙ্কুশের কাতর মিনতি, ‘‘আর পারছি না, পারছি না!’’

বলতে বলতে ট্রেনারের হাত চেপে মাটিতে প্রায় শুয়ে পড়েছেন তিনি। কিন্তু কে কার কথা শোনে? ভাগ্যিস সেখানে অঙ্কুশ ছাড়া আর কেউ তখনও ওয়ার্ক আউট করতে আসেননি! নইলে পর্দায় যিনি ভিলেনের যম, জিমে তাঁর এই ছেলেমানুষি দেখলে হাসি চাপা দায় হত।

যদিও এই ধরনের উইটি ভিডিয়ো অঙ্কুশ এর আগেও অনেক বার নেটাগরিকদের উপহার দিয়েছেন। কখনও একা। কখনও তাঁর যোগ্য সঙ্গতকার ঐন্দ্রিলা সেন। লকডাউনের সময় অঙ্কুশকে ঝাঁটা পেটা করে ঐন্দ্রিলার বিদায় পর্ব আজও সোশ্যাল পেজে ঘুরেফিরে আসে।

ছবি: সোশ্যাল মিডিয়া।

ছোট-বড় পর্দা মিলিয়ে এই মুহূর্তে বেজায় ব্যস্ত অঙ্কুশ। রিয়েল নায়িকা অবশেষে তাঁর রিল হিরোইন ‘ম্যাজিক’ ছবিতে। ঝুলিতে রয়েছে ‘সুপার ন্যাচারাল থ্রিলার’, ‘এফআইআর’। পাশাপাশি, স্টার জলসার ‘হাসিওয়ালা অ্যান্ড কোম্পানি’ কমেডি শো-তে তিনি বিচারকের আসনে।

আরও পড়ুন: ৪২-এর বিপ্লব দেখবে দর্শক, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, কমলেশ্বর মুখোপাধ্যায়ের সঙ্গে: বিশ্বনাথ বসু

কমেডি শো-এর বিচারক হয়ে কেমন লাগছে? আগের এক সাক্ষাৎকারে অঙ্কুশ জানিয়েছিলেন, বিনোদনের প্রধান দুই স্তম্ভ নাচ আর কমেডি। এই দুই জঁর তাই তাঁরও প্রিয়। প্রথমটির বিচারক ইতিমধ্যেই হয়েছেন। কমেডি শো-এর বিচারক হয়ে বৃত্ত সম্পূর্ণ হল।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন