Advertisement
০১ মে ২০২৪
Bollywood Controversy

‘মুকেশ অম্বানীকেও তো লড়াই করতে হয়েছে’! অন্নু কপূরের মন্তব্যে শুরু শোরগোল

বড় পর্দার জনপ্রিয় অভিনেতা অন্নু কপূর। ‘মিস্টার ইন্ডিয়া’ থেকে ‘জলি এলএলবি ২’, ‘ড্রিম গার্ল’-সহ একাধিক ছবিতে অভিনয় করেছেন প্রবীণ এই অভিনেতা।

Mukesh Ambani and Annu Kapoor

(বাঁ দিকে) মুকেশ অম্বানী, অন্নু কপূর (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৭ অগস্ট ২০২৩ ১৭:৪৮
Share: Save:

বড় পর্দার জনপ্রিয় অভিনেতা অন্নু কপূর। সিনেমা থেকে ওয়েব সিরিজ়— অন্নুর অভিনয়ে মুগ্ধ দর্শক। ‘মিস্টার ইন্ডিয়া’ থেকে ‘জলি এলএলবি ২’, ‘ড্রিম গার্ল’-সহ একাধিক ছবিতে অভিনয় করেছেন তিনি। পরিচালক বিশাল ভরদ্বাজের ‘সাত খুন মাফ’ ছবিতে তাঁর অভিনয় নজর কেড়েছিল দর্শকের, প্রশংসা করেছিলেন সমালোচকরাও। পরিচালক সুজিত সরকারের ‘ভিকি ডোনর’ ছবির জন্য জাতীয় পুরস্কারেও সম্মানিত হন অন্নু। আপাতত নিজের পরের ছবি ‘নন-স্টপ ধামাল’-এর প্রচারে ব্যস্ত রয়েছেন অভিনেতা। সেই ছবির প্রচারেই অন্নুর এক মন্তব্যে হইচই পড়ে গিয়েছে সমাজমাধ্যমের পাতায়।

সম্প্রতি এক সাক্ষাৎকারে অন্নু কপূরকে প্রশ্ন করা হয় ‘স্ট্রাগলিং আর্টিস্ট’-এর শব্দের অর্থ কী। উত্তর দিতে গিয়ে অন্নু বলেন, ‘‘আমাকে পৃথিবীতে এমন এক জন মানুষের উদাহরণ দিন, যাঁকে লড়াই করতে হয় না। লড়াই তো শুধু নাম, যশ বা অর্থের জন্য নয়! আপনি মুকেশ অম্বানীকে জিজ্ঞাসা করুন, তাঁকেও নিশ্চয়ই পরিশ্রম করতে হয়।’’ অন্নুর এই মন্তব্যের শোরগোল সমাজমাধ্যমের পাতায়। শুধু দেশের নয়, গোটা বিশ্বের অন্যতম ধনী ব্যবসায়ীদের তালিকার প্রথম দিকে নাম থাকে মুকেশ অম্বানীর। তাঁর আবার কিসের লড়াই! প্রশ্ন নেটাগরিকদের।

চলতি বছরের জানুয়ারি মাসে হঠা়ৎ অসুস্থ হয়ে পড়েন অন্নু কপূর। বুকে ব্যথা অনুভব করার কারণে দ্রুত হাসপাতালে ভর্তি করানো হয় অভিনেতাকে। পরে স্বাস্থ্য পরীক্ষার রিপোর্টে জানা যায়, গুরুতর কোনও সমস্যা নেই। বুকে সংক্রমণের কারণে কিছুটা অস্বস্তিতে ছিলেন অভিনেতা, জানানো হয় হাসপাতাল কর্তৃপক্ষের তরফে। দিল্লির স্যর গঙ্গারাম হাসপাতালে চার দিন ভর্তি ছিলেন তিনি। দিন কয়েক পরে শারীরিক অবস্থার উন্নতি হওয়ায় তাঁকে বাড়ি ফেরার অনুমতি দেন চিকিৎসকেরা। বাড়ি ফিরে সপ্তাহ খানেকের বিশ্রামের পরে শুটিং সেটে ফেরেন অভিনেতা। খুব শীঘ্রই ‘ড্রিম গার্ল ২’ ছবিতে দেখা যাবে অন্নু কপূরকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE