Advertisement
০৫ মে ২০২৪
Wamiqa Gabbi

লক্ষ্য ‘বড়’ ছবি, কোন নায়কের সঙ্গে কাজ করার সুযোগ পেলেন ‘জুবিলি’ খ্যাত অভিনেত্রী?

‘জুবিলি’ ওয়েব সিরিজ়ের মাধ্যমে দর্শকের নজরে আসেন অভিনেত্রী ওয়ামিকা গাব্বি। বলিউডের ‘বড়’ ছবিতে সুযোগ পেলেন তিনি।

Wamiqa Gabbi to now star in Atlee’s next Hindi production with Varun Dhawan

অভিনেত্রী ওয়ামিকা গাব্বি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৭ অগস্ট ২০২৩ ১৩:৪৬
Share: Save:

হিন্দি প্রজেক্টে কাজ করছেন বেশ কিছু দিন। এর আগে ‘গ্রহণ’ এবং ‘মাঈ’-এর মতো ওয়েব সিরিজ়ে তাঁর অভিনয় প্রশংসিত হয়। তবে সাম্প্রতিক ওয়েব সিরিজ় ‘জুবিলি’ ওয়ামিকা গাব্বির জনপ্রিয়তা আরও ছড়িয়ে দেয়। এ বার অভিনেত্রী আরও একটি হিন্দি প্রোজেক্টে চুক্তিবদ্ধ হয়েছেন এই পঞ্জাবি অভিনেত্রী।

সেপ্টেম্বর মাসে মুক্তি পাবে অ্যাটলি পরিচালিত ‘জওয়ান’। কিন্তু এই ছবির পাশাপাশি প্রযোজক মুরাদ খেতানির সঙ্গে যৌথ ভাবে নতুন একটি হিন্দি প্রযোজনার কাজ শুরু করেছেন এই তামিল পরিচালক। ছবির মুখ্য চরিত্রে থাকবেন বরুণ ধওয়ান। এখনও পর্যন্ত এই ছবির শিরোনাম চূড়ান্ত হয়নি। তবে নির্মাতারা ছবিটিকে আপাতত ‘ভিডি ১৮’ নামেই উল্লেখ করছেন। নির্মাতারা জানিয়েছেন ছবিটি আগামী বছর মে মাসে মুক্তি পেতে পারে। অ্যাটলির প্রযোজনায় বরুণ ধওয়ান— এই খবর ছড়িয়ে পড়তেই সমাজমাধ্যমে ছবিটিকে নিয়ে কৌতূহল দানা বেঁধেছে। ছবিতে কীর্তি সুরেশেরও থাকার কথা। ছবিটি পরিচালনা করবেন জনপ্রিয় তামিল পরিচালক কালিস। ২০১৯ সালে থ্রিলার ছবি ‘কী’ পরিচালনা করে তিনি প্রচারের আলোয় চলে আসেন। এই ছবির বিষয়বস্তু নিয়ে এখনই মুখ খুলতে চাইছেন না নির্মাতারা। তবে ইন্ডাস্ট্রির অন্দরে খবর, অ্যাটলি পরিচালিত সুপারহিট থ্রিলার ‘থেরী’-র রিমেক এই ছবি।

Varun Dhawan

বরুণ ধওয়ান। ছবি: সংগৃহীত।

এই ছবিতেই এ বার সুযোগ পেলেন ওয়ামিকা। বরুণের বিপরীতে দেখা যাবে তাঁকে। এই ছবি নিয়ে ওয়ামিকা বলেছেন, ‘‘আমি এই ছবিতে সুযোগ পেয়ে উচ্ছ্বসিত। বরুণ এবং কীর্তির মতো অভিনেতাদের সঙ্গে অভিনয়ের অপেক্ষায় রয়েছি।’’ ধীরে ধীরে হিন্দি ছবিতে কাজের দিকে ঝুঁকছেন অভিনেত্রী। তাঁর কথায়, ‘‘দীর্ঘ দিন ধরেই আমি মূল ধারার বাণিজ্যিক ছবিতে কাজ করতে চাইছিলাম। অবশেষে এই ছবির মাধ্যমে আমার ইচ্ছে পূরণ হতে চলেছে।’’

এই মুহূর্তে ওয়ামিকার হাতে বেশ কিছু কাজ রয়েছে। বিশাল ভরদ্বাজের প্রথম ওয়েব সিরিজ় ‘শার্লি চোপড়া অ্যান্ড দ্য সোলাং ভ্যালি’তে রয়েছেন তিনি। পাশাপাশি পরিচালকের ‘খুফিয়া’ ছবিতেও তব্বুর বিপরীতে রয়েছেন ওয়ামিকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Wamiqa Gabbi Varun Dhawan New Movie
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE