Advertisement
১৮ এপ্রিল ২০২৪
NCB

Armaan Kohli: মাদক-কাণ্ডে মুম্বইয়ের বাড়ি থেকে গ্রেফতার বলিউড অভিনেতা আরমান কোহলী

২৪ ঘণ্টা আগেই জাতীয় মাদক নিয়ন্ত্রক সংস্থা তাঁর বাড়িতে তল্লাশি চালিয়ে মাদক উদ্ধার করে। ১২ ঘণ্টা জেরার পর গ্রেফতার করা হয় বলিউড অভিনেতাকে।

আরমান কোহলী।

আরমান কোহলী। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৯ অগস্ট ২০২১ ১০:৩৩
Share: Save:

মাদক আইনে গ্রেফতার হলেন বলিউড অভিনেতা এবং প্রাক্তন ‘বিগ বস’ প্রতিযোগী আরমান কোহলী। শনিবার আরমানের মুম্বইয়ের বাড়িতে তল্লাশি চালিয়ে মাদক উদ্ধার করেছিল কেন্দ্রীয় মাদক নিয়ন্ত্রক সংস্থা (এনসিবি)। তারপর থেকে টানা ১২ ঘণ্টা জেরা করা হয় অভিনেতাকে। রবিবার সকালে আরমানকে গ্রেফতার করেন এনসিবি-র গোয়েন্দারা।

মাদক মামলায় অভিযুক্ত অভিনেতাকে জিজ্ঞাসাবাদের পর্ব শেষ হয়নি। এনসিবি জানিয়েছে, রবিবারই অভিনেতাকে হেফাজতে রাখার অনুমতি চেয়ে মুম্বইয়ের নগর আদালতে তোলা হবে।

মুম্বইয়ের মাদক পাচার চক্রের হদিশ পাওয়ার জন্য ‘রোলিং থান্ডার’ অপারেশন করছে এনসিবি। তাতে গ্রেফতার হওয়া বেশ কয়েক জনকে জিজ্ঞাসবাদ করেই মাদকচক্রে বলিউড-যোগ এবং আরমানের নাম প্রকাশ্যে আসে। শনিবার সেই সূত্রে আরমানের বাড়িতে তল্লাশি অভিযান চালিয়েছিল এনসিবি। সেখানেই অভিনেতার বাড়ি থেকে মাদক দ্রব্য উদ্ধার করা হয়। প্রাথমিক ভাবে অভিনেতাকে জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে যাওয়া হয় মুম্বইয়ে এনসিবির দফতরে। এনসিবি-র মুম্বইয়ের জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে জানিয়েছেন, জেরায় অভিনেতার কাছে জানতে চাওয়া হয়েছিল ওই মাদক তাঁর কাছে কী ভাবে এল? তবে সে প্রশ্নের কোনও সন্তোষজনক জবাব তদন্তকারীদের দিতে পারেননি আরমান। তাতেই তাঁকে গ্রেফতার করার সিদ্ধান্ত নেন গোয়েন্দারা।

আরমানের বাড়িতে কত পরিমাণে মাদক পাওয়া গিয়েছে, বা তাঁর সঙ্গে বলিউডের আর কোনও নাম জড়িয়েছে কি না তা অবশ্য স্পষ্ট করেনি এনসিবি। এনসিবি-র ডিরেক্টর সমীর বলেছেন, ‘‘আরমানকে মাদক আইনে গ্রেফতার করা হয়েছে। জিজ্ঞাসাবাদ পর্ব এখনও চলছে। আপাতত এর বেশি কিছু বলা যাচ্ছে না। শীঘ্রই এ বিষয়ে বাকি তথ্যও জানানো হবে।’’

বিগ বস-এর সপ্তম সিজনের প্রতিযোগী ছিলেন আরমান। বলিউডে ‘জানি দুশমন’, ‘এলওসি: কারগিল’, ‘প্রেম রতন ধন পায়ো’-সহ বেশ কিছু ছবিতে অভিনয় করেছেন তিনি। তবে তার কেরিয়ারে হিট ছবির সংখ্যা বেশ কম। ২০১৩ সালে ‘বিগ বস’-এর সপ্তম সিজনে প্রতিযোগী হিসেবে অংশগ্রহণ করার পর বিতর্কে জড়ান। সহ প্রতিযোগীকে শারীরিক হেনস্থার অভিযোগে গ্রেফতার করা হয় আরমানকে। ‘বিগ বস’-এ বলিউড অভিনেত্রী কাজলের বোন তানিশার সঙ্গে ঘনিষ্ঠতাও হয় আরমানের।

প্রসঙ্গত এনসিবি-র এই রোলিং থান্ডার অভিযানে ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে সাত জনকে। যার মধ্যে একজন টেলিভিশন অভিনেতা গৌরব দীক্ষিত। এ ছাড়া দু’জন নাইজিরিয়ার বাসিন্দাকেও গ্রেফতার করেছেন এনসিবির গোয়েন্দারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

NCB Narcotic control bureau Armaan Kohli
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE