Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Armaan Kohli

Armaan Kohli: প্রাক্তন ‘বিগ বস’ প্রতিযোগী আরমান কোহলীর বাড়িতে এনসিবি-র হানা, উদ্ধার মাদক

সংবাদ সংস্থা সূত্রে খবর, টানা তল্লাশির পর আরমানের বাড়ি থেকে মাদক উদ্ধার করা হয়। এর পর তাঁকে এনসিবির দফতরে নিয়ে যাওয়া হয়।

আরমান কোহলী।

আরমান কোহলী।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৮ অগস্ট ২০২১ ২২:০৭
Share: Save:

প্রাক্তন ‘বিগ বস’ প্রতিযোগী এবং অভিনেতা আরমান কোহলির মুম্বইয়ের বাড়িতে হানা দেয় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। এনসিবির জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ের তত্ত্বাবধানে প্রায় ছ’ঘণ্টা ধরে তল্লাশি চালানো হয়।

সংবাদ সংস্থা সূত্রে খবর, টানা তল্লাশির পর আরমানের বাড়ি থেকে মাদক উদ্ধার করা হয়। এর পর তাঁকে এনসিবি-র দফতরে নিয়ে যাওয়া হয়। সেখানেই তাঁকে জিজ্ঞাসাবাদ করা হয়।

মুম্বইয়ের ড্রাগ পাচার চক্রের হদিশ পাওয়ার জন্য এনসিবি ‘রোলিং থান্ডার’ অপারেশন করছে। তারই অঙ্গ হিসেবে আরমানের বাড়িতে তারা তল্লাশি চালিয়েছে। এই অপারেশনের মাধ্যমে সাত জনকে গ্রেফতার করা হয়েছে। তাঁদের মধ্যে একজন টেলিভিশন অভিনেতা গৌরব দীক্ষিত এবং দু’জন নাইজেরিয়ার বাসিন্দা।

‘বিগ বস’-এর সপ্তম সিজনে অংশগ্রহণ করেছিলেন আরমান। অন্যান্য প্রতিযোগীদের সঙ্গে একাধিক বার বিতণ্ডায় জড়িয়েছিলেন অভিনেতা। ‘বিগ বস’-এর বাড়িতে কাজলের বোন তানিশা মুখোপাধ্যায়ের সঙ্গে তাঁর ঘনিষ্ঠতা হয়েছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Armaan Kohli NCB Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE