Advertisement
১৬ মে ২০২৪
Ayodhya Ram Temple

‘আমন্ত্রণ পেয়ে অভিভূত, সুবর্ণ সুযোগ’, রামমন্দিরের উদ্বোধনে আমন্ত্রণ পেয়ে জানালেন পর্দার রাম

আমন্ত্রিতদের তালিকায় রয়েছেন, অমিতাভ বচ্চন থেকে শুরু করে অক্ষয় কুমার, কঙ্গনা রানাউত, সুনীল গাওস্কর, শচীন তেন্ডুলকর, রতন টাটা, বিরাট কোহলি, মুকেশ অম্বানী, গৌতম আদানির মতো ব্যক্তিত্ব।

রামমন্দিরের উদ্বোধনে আমন্ত্রণ পেয়েছেন অভিনেতা অরুণ গোভিল।

রামমন্দিরের উদ্বোধনে আমন্ত্রণ পেয়েছেন অভিনেতা অরুণ গোভিল। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১০ ডিসেম্বর ২০২৩ ২৩:৫৬
Share: Save:

বাকি মাত্র আর কয়েকটা দিন। শেষ মুহূর্তের কাজ চলছে পুরোদমে। তার পরেই উদ্বোধন হবে অযোধ্যার রামমন্দিরের। সব কিছু পরিকল্পনামাফিক এগোলে আগামী বছর ২২ জানুয়ারিতেই অযোধ্যায় ‘রামলালা বিরাজমান’-এর মূর্তি প্রতিষ্ঠা হতে চলেছে। ওই শুভ সময়ে কারা কারা উপস্থিত থাকবেন তার তালিকাও ইতিমধ্যেই তৈরি। সেই তালিকায় নতুন সংযোজন টেলিভিশনের পর্দার রাম অর্থাৎ অভিনেতা অরুণ গোভিল।

আমন্ত্রিতদের তালিকায় রয়েছেন, অমিতাভ বচ্চন থেকে শুরু করে অক্ষয় কুমার, কঙ্গনা রানাউত, সুনীল গাওস্কর, শচীন তেন্ডুলকর, রতন টাটা, বিরাট কোহলি, মুকেশ অম্বানী, গৌতম আদানির মতো ব্যক্তিত্ব। আমন্ত্রিত প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ছাড়াও অন্যান্য রাজনীতিবিদ। সেই তালিকায় যুক্ত হলেন অরুণ গোভিল। সূত্রের খবর, আমন্ত্রিতের তালিকায় রয়েছেন পর্দার সীতা দীপিকা চিখলিয়াও। এক সাক্ষাৎকারে অরুণ বলন, “হ্যাঁ আমি আমন্ত্রণ পেয়েছি। এ এক বিরাট মুহূর্ত, খুশির মুহূর্ত এবং সুবর্ণ সুযোগ।”

শনিবার মন্দিরের নির্মীয়মাণ গর্ভগৃহের ছবি প্রকাশ্যে এনেছে শ্রীরাম জন্মভূমি তীর্থক্ষেত্র ট্রাস্ট। ট্রাস্টের সাধারণ সম্পাদক চম্পত রাই নিজের এক্স (সাবেক টুইটার) হ্যান্ডলে মন্দিরের গর্ভগৃহের দু’টি ছবি পোস্ট করেন। গর্ভগৃহেই ‘রামলালা’র মূর্তি প্রতিষ্ঠা করা হবে। পুজোও হবে মূর্তি প্রতিষ্ঠার দিনে। ট্রাস্ট সূত্রে খবর, সেই পুজোয় যজমানের ভূমিকায় থাকার কথা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর। তার পরেই বিগ্রহে চক্ষুদান হবে। চম্পত আরও জানিয়েছেন, অন্তত ৫০টি দেশের প্রতিনিধিদের ওই বিশেষ দিনে উপস্থিত থাকার জন্য আমন্ত্রণ জানানো হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ayodhya Ram Mandir Arun Govil
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE