Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৭ ডিসেম্বর ২০২১ ই-পেপার

করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু বলিউড অভিনেতা বিক্রমজিতের

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০১ মে ২০২১ ১১:৩৬
বিক্রমজিৎ কনওয়রপাল।

বিক্রমজিৎ কনওয়রপাল।

বলিউডে শোকের ছায়া। কোভিড ফের কেড়ে নিল আরও এক শিল্পীর প্রাণ। মাত্র ৫২-তেই থেমে গেল অভিনেতা বিক্রমজিৎ কঁওয়ারপালের পথ চলা। শনিবার শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন অভিনেতা।

অবসর প্রাপ্ত সেনা আধিকারিক বহু ছবি এবং ছোটপর্দায় পার্শ্বচরিত্রে অভিনয় করেছেন। ‘পেজ থ্রি’, ‘হিরোইন’, ‘গ্র্যান্ড মাস্তি’, ‘হে বেবি’-র মতো ছবিতে কাজ করেছেন তিনি।


পরিচালক অশোক পণ্ডিত টুইটারের মাধ্যমে অভিনেতার মৃত্যুর খবর প্রকাশ্যে আনেন। তিনি লেখেন, ‘আজ সকালে কোভিডে বিক্রমজিতের মৃত্যুর খবর শুনে আমি শোকাহত। তিনি একজন অবসরপ্রাপ্ত সেনা আধিকারিক ছিলেন।কঁওয়ারপাল। বহু ছবি এবং ধারাবাহিকে পার্শ্বচরিত্রে অভিনয় করেছিলেন। ওঁর পরিবার এবং কাছের মানুষের প্রতি আমার সমবেদনা। ওম শান্তি’।

Advertisement

২০০৩ সালে অভিনয় জগতে পা রাখেন বিক্রমজিৎ। মধুর ভান্ডারকার পরিচালিত ‘পেজ থ্রি’ ছবিতে প্রথম অভিনয় করেন তিনি। ছোটপর্দাতেও ‘দিয়া অউর বাতি হম’, ‘দিল হি তো হ্যায়’, অনিল কপূরের ‘২৪’-এর মতো ধারাবাহিকে নিজের অভিনয়ের ছাপ রেখেছেন তিনি। অকালে বিক্রমজিতের চলে যাওয়া মেনে নিতে পারছেন না রোহিত বসু রায়, বিক্রম ভট্টের মতো তারকারা। শ্রবণ রাঠৌর, অমিত মিস্ত্রির পর বিক্রমজিতের প্রয়াণে আরও একবার শোকস্তব্ধ বলিউড।


আরও পড়ুন

Advertisement