×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২২ জুন ২০২১ ই-পেপার

করোনা আক্রান্ত চিরঞ্জীবী, আটকে গেল ছবির শ্যুটিং

সংবাদ সংস্থা
বেঙ্গালুরু ০৯ নভেম্বর ২০২০ ১৬:৪৮
—ফাইল চিত্র।

—ফাইল চিত্র।

এ বার নোভেল করোনাভাইরাসে আক্রান্ত হলেন আক্রান্ত অভিনেতা চিরঞ্জীবী। নতুন ছবির শ্যুটিং শুরু করার আগে নিয়ম মেনে কোভিড পরীক্ষা করিয়েছিলেন তিনি। সোমবার সকালে তাঁর রিপোর্ট পজিটিভ আসে। এই মুহূর্তে বাড়িতেই কোয়রান্টিনে রয়েছেন তিনি।

করোনায় আক্রান্ত হয়েছেন বলে এ দিন সকালে নিজেই টুইটারে জানান চিরঞ্জীবী। বিবৃতি প্রকাশ করে লেখেন, ‘আচার্য্য-র শ্যুটিংয়ের আগে কোভিড টেস্ট করিয়েছিলাম। রিপোর্ট পজিটিভ বেরিয়েছে। কোনও উপসর্গ নেই আমার। এই মুহূর্তে বাড়িতেই কোয়রান্টিনে রয়েছি’।

গত পাঁচ দিনে যে বা যাঁরা তাঁর সংস্পর্শে এসেছেন, তাঁদেরও কোভিড টেস্ট করাতে বলেন চিরঞ্জীবী। সোশ্যাল মিডিয়ায় নিজের স্বাস্থ্য সংক্রান্ত খবর দিতে থাকবেন বলে অনুরাগীদের আশ্বস্তও করেন তিনি। এর আগে, সেপ্টেম্বরে চিরঞ্জীবীর ভাই নাগাবাবুও করোনায় আক্রান্ত হন।

Advertisement

আরও পড়ুন: ‘স্বর্ণ-র ইচ্ছে, চওড়া নুপূর পরি, ধনতেরাসে সেটাই কিনলাম’​

আরও পড়ুন: বিয়ের আগেই প্রাক মধুচন্দ্রিমা, পাহাড়ের সামনে নীলাঞ্জনকে আদর করলেন ইমন​

চিরঞ্জীবী করোনা আক্রান্ত হওয়ায় এই মুহূর্তে ‘আচার্য্য’-র শ্যুটিং আটকে গিয়েছে। ছবিতে চিরঞ্জীবী দ্বৈত চরিত্রে অভিনয় করছেন বলে জানা গিয়েছে। শুরুতে চিরঞ্জীবীর বিপরীতে অভিনেত্রী তৃষার এই ছবিতে অভিনয় করার কথা ছিল। কিন্তু মার্চ মাসে আচমকাই ছবি থেকে নিজেকে সরিয়ে নেন তিনি। তার পর কাজল আগরওয়ালকে প্রস্তাব দেওয়া হয়। কিন্তু সম্প্রতি তিনিও ছবি থেকে সরে গিয়েছেন বলে খবর।

Advertisement