Advertisement
০৭ মে ২০২৪
Debadrita Basu

Debadrita Basu: ছ’মাস পর নতুন ধারাবাহিকে দেবাদৃতা, নায়ক হৃদীশ?

বেশ অনেক দিনের বিরতি। সান বাংলায় নতুন ভাবে আসতে চলেছেন দেবাদৃতা বসু।

টলিপাড়ায় নতুন জুটি?

টলিপাড়ায় নতুন জুটি?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ অগস্ট ২০২২ ১২:৫৬
Share: Save:

তিনি কখনও ‘জয়ী’, কখনও আবার ‘মীরা’। প্রায় ছ’মাস কেটে গিয়েছে। অনেকদিন পর্দায় দেখা নেই তাঁর। দেবাদৃতা বসু। অবশেষে ফিরছেন অভিনেত্রী। ‘সান বাংলা’র নতুন ধারাবাহিকে দেখা যাবে তাঁকে। সূত্রের খবর এমনটাই। প্রযোজনায় সুরিন্দর ফিল্মস।

এর আগে সুরিন্দর ফিল্মসেরই ‘শ্রীকৃষ্ণভক্ত মীরা’ ধারাবাহিকে ‘মীরা’র চরিত্রে দেবাদৃতাকে দেখেছেন দর্শক। এই ধারাবাহিকের হাত ধরে নতুন জুটি উপহার পেয়েছিল বাংলা ধারাবাহিক প্রেমীরা। দেবাদৃতা এবং জয়ী দেবরায়। শোনা যাচ্ছে এই নতুন ধারাবাহিকে দেবাদৃতার নায়ক হৃদীশ চৌধুরি। তাঁকে দর্শকরা দেখেছিল ‘অলৌকিক না লৌকিক’ ধারাবাহিকে। যদিও এখনও চূড়ান্ত কিছু হয়নি।

আবারও নারীকেন্দ্রিক গল্প। সঙ্গে থাকবে পারিবারিক গল্পের মিশেল। সবরকম উপাদানই থাকছে নতুন কাহিনিতে। এ প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় অভিনেত্রীর সঙ্গে। যদিও এই মুহূর্তে কোনও কথা বলতেই রাজি নন দেবাদৃতা। বৃহস্পতিবার হবে ধারাবাহিকের লুক সেট। সব ঠিক থাকলে আগামী মাস থেকেই শুরু ধারাবাহিকের শ্যুটিং।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Debadrita Basu Tollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE