Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Dance Bangla Dance

‘ডান্স বাংলা ডান্স ১০’-এ ‘গুরু’র আসনে দেবলীনা, ওম, সৌমিলি, রিমঝিম

ইতিমধ্যেই সামনে এসেছে রিয়্যালিটি শো-র প্রোমো। কী দেখা যাচ্ছে সেখানে?

সব বয়সের নাচপাগল মানুষ তাঁদের প্রতিভা দেখানোর সুযোগ পাবেন এ বারের মঞ্চে।

সব বয়সের নাচপাগল মানুষ তাঁদের প্রতিভা দেখানোর সুযোগ পাবেন এ বারের মঞ্চে।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ এপ্রিল ২০২১ ২১:৩১
Share: Save:

রুপোলি দুনিয়ার সমস্ত তারা কি জি বাংলার আকাশে উঠতে চলেছে? দর্শক-মনে এই প্রশ্ন তুলে দিয়েছে চ্যানেলের আগামী নাচের রিয়্যালিটি শো ‘ডান্স বাংলা ডান্স ১০’। কেন? বিচারকের আসনে গোবিন্দ, জিৎ, শুভশ্রী। এর আগের সিজনে অতিথি বিচারকের আসনে দেখা গিয়েছিল গোবিন্দকে। এই প্রথম তিনি গোটা একটি সিজনের বিচারক। এর মাধ্যমে আরও একটি ইতিহাস সৃষ্টি করল জি বাংলা। সঞ্চালনাতেও অভিনবত্ব। এই প্রথম যুগ্ম সঞ্চালক অঙ্কুশ হাজরা, বিক্রম চট্টোপাধ্যায়। সদ্য চ্যানেলের ঘোষণা, ৪ গুরুর আসনে দেখা যাবে দেবলীনা কুমার, ওম সাহানি, সৌমিলি বিশ্বাস, রিমঝিম মিত্রকে।

আরও একটি বিশেষত্ব রয়েছে এ বারের নাচের রিয়্যালিটি শো-তে। কী সেটা? নতুন সিজনে কোনও বয়ঃসীমা থাকছে না। অর্থাৎ, সব বয়সের নাচপাগল মানুষ তাঁদের প্রতিভা দেখানোর সুযোগ পাবেন এ বারের মঞ্চে।

ইতিমধ্যেই সামনে এসেছে রিয়্যালিটি শো-র প্রোমো। সেখানে দেখা যাচ্ছে প্রতিযোগীদের চোখজুড়োনো পারফর্ম্যান্স। তারকাদের উজ্জ্বল উপস্থিতি। ওম নিজেও উঠে এসেছেন রিয়্যালিটি শো থেকে। দেবলীনা কুমার নিজে ভাল নাচেন। ওম-দেবলীনা জুটির নাচ হিট নন্দিতা রায়-শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের ‘গোত্র’ ছবির আইটেম সং ‘রঙ্গবতী’তে। একই ভাবে নাচ প্যাশন সৌমিলি বিশ্বাস, রিমঝিম মিত্রের কাছে। ৪ জনেই তাই বেজায় খুশি এই বিশেষ সম্মান পেয়ে, টেলিপাড়ায় খবর এমনই।

মলদ্বীপ থেকে ফিরে শ্যুটিংয়ে যোগ দিয়েছেন অঙ্কুশ। নববর্ষের আগের দিন থেকে শ্যুটিং শুরু করেছেন বিক্রমও। এই প্রথম সঞ্চালনায় তিনি। কেমন লাগছে? সেই সময় আনন্দবাজার ডিজিটালকে বিক্রম জানিয়েছিলেন, ‘‘আনন্দ হচ্ছে। চাপা টেনশনও হচ্ছে। সবাই মিলে যদিও ভীষণ সাহায্য করছেন। তাই মজা হচ্ছে খুব।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Reality show Zee Bangla Dance Bangla Dance
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE