• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

কালো টি-শার্ট, জিন্স, ছোট্ট পনি আর মাস্ক মুখে মাঞ্জা দিলেন জিৎ

jeet
জিৎ।
সকাল থেকে জিতের মুখে একটাই আওয়াজ! ‘‘ভোঁওওও কাট্টা’’! এ বছর মহালয়া আর বিশ্বকর্মা পুজো এক দিনে। করোনা আবহে শুট বন্ধ থাক,পুজো না হোক,মনের সুখে একটা দিন ঘুড়ি ওড়ানো যেতেই পারে। রাত জেগে তারই সমস্ত আয়োজন করেছেন নিজের হাতে। ঘুড়ি-লাটাই খেলার আগাম প্রস্তুতি ভিডিয়ো বন্দি করে পোস্টও করে দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। ভিডিয়োর শুরুতে বড় হরফে লেখা ‘এ নাইট বিফোর দ্য বিশ্বকর্মা পুজো।‘
 
রাত জেগে ঠিক কী করলেন জিৎ? সারা রাত ধরে দলবল নিয়ে এক গাদা ঘুড়ি জড়ো করলেন। ঘুড়ির সঙ্গে মানানসই লাটাইও ছিল। কালো টি-শার্ট, জিন্স, ছোট্ট পনি আর মাস্ক মুখে সুতোয় মাঞ্জাও দিলেন নায়ক! নিউ নর্মালে ছেলেবেলায় ফিরতে জিতের সংগ্রহে রং-বেরঙের নানা ঘুড়ি। লাল, ধুসর, রানি, নীল, মুখপোড়া, পেটকাটি, চাঁদিয়াল, মোমবাতি,বক্কা। লাটাইয়ে সুতো জড়িয়ে, ঘুড়িতে সুতো বেঁধে নিজের হাতে পরখ করতে করতেই রাত কাবার।
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

#happyvishwakarmapuja

A post shared by Jeet (@jeet30) on

আর তার পরেই কবীর সুমনের ‘‘পেটকাটি, চাঁদিয়াল, মোমবাতি,বক্কা, আকাশে ঘুড়ির ঝাঁক’’ সামাজিক দূরত্ব মেনে খোলা ছাদে ঘুড়ি হাতে রিয়েল লাইফ হিরো!
 
বছরের শুরুতে জিৎকে দেখা গিয়েছে পাভেলের ছবি ‘অসুর-এ। বক্স অফিসে বাজিমাৎ করতে না পারলেও লম্বা চুল, দাড়ি-গোঁফে ঢাকা জিতের ‘কিগান’ লুক  ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। বিপরীতে ছিলেন নুসরত জাহান, আবির চট্টোপাধ্যায়। করোনা আবহে সাময়িক থমকে গেলেও অভিনয় আর প্রযোজনা মিলিয়ে জিতের হাতে দু-টি প্রোজেক্ট। ‘বাজি ছবিতে তিনি মুখ্য ভূমিকায়। বিপরীতে সাংসদ মিমি চক্রবর্তী। লকডাউনের আগে ছবির একপ্রস্থ শুট হয়েছে লন্ডনে। খুব শিগগিরিই ‘টিম বাজি’আবার উড়ে যাবে বাকি শুট শেষ করতে।
 
 
অন্য দিকে প্রযোজক হিসেবে জিতের নতুন উপহার ‘সুইৎজারল্যান্ড। ছবিতে এই প্রথম দেবের হাত ছেড়ে আবির চট্টোপাধ্যায়ের সঙ্গে জুটি বেঁধেছেন রুক্মিণী মৈত্র। এক মধ্যবিত্ত দম্পতির জীবন ছবির পটভূমিকায়। সেই ভূমিকায় দেখা যাবে আবির-রুক্মিণীকে। এছাড়াও, আবিরের অফিসের সহকর্মীর ভূমিকায় দেখা যাবে অম্বরীশ ভট্টাচার্যকে। বিশ্বায়ন, বাজার অর্থনীতি, এই প্রজন্মের মানসিকতা, চাহিদা--- সব উঠে আসবে ‘সুইৎজারল্যান্ড-এ।

 

 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন