বেশ কয়েক বছর ধরে টলিউডের পাশাপাশি বলিউডেও সমানতালে অভিনয় করে চলেছেন অভিনেতা যীশু সেনগুপ্ত।‘বরফি’, ‘মনিকর্ণিকা...’ একের পর এক হিট ছবিতে দেখা গিয়েছে তাঁকে। কিছুদিন আগেই জানা গিয়েছিল মহেশ ভট্টেপরিচালনায় ‘সড়ক ২’-এ অভিনয় করবেন যিশু। প্রযোজনা সংস্থার পাশাপাশি পূজা ভট্টও টুইট করে জানিয়েছিলেন সে কথা। কিন্তু কোন চরিত্রে অভিনয় করবেন, সে বিষয়ে প্রথমে কিছু জানা না গেলেও এ বার তা নিয়ে মুখ খুললেন অভিনেতা নিজেই।

সম্প্রতি এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেতা জানান, আলিয়া ভট্টের বাবার চরিত্রে অভিনয় করছেন তিনি। আপাতত সেই ছবির শুটিংয়ের জন্য উটিতে রয়েছেন যীশু। সঙ্গে রয়েছেন আলিয়া ভট্টও। আলিয়া প্রসঙ্গে যীশু বলেন, “নিজের কাজ নিয়ে আলিয়ার আলাদা প্যাশন রয়েছে। বর্তমান প্রজন্মের শ্রেষ্ঠ তারকাদের মধ্যে আলিয়া অন্যতম।”

আরও পড়ুন-মুক্তি পেল ‘সাহো’র ট্রেলার, ২৪ ঘণ্টায় ভিউ ছাড়াল ২ কোটি!

 

আরও পড়ুন-এক সময় ট্রেনে গান করতেন জাতীয় পুরস্কারজয়ী আয়ুষ্মান!

শুধু বাংলা অথবা হিন্দি ছবিই নয়। ‘অশ্বথামা’ নামে এক তেলুগু ছবিতেও অভিনয় করতে দেখা যাবে টলিউডের এই অভিনেতাকে। আগামী দিনগুলিতে কী রকম বলিউড ছবি করতে পছন্দ করবেন? এই প্রশ্নে যীশু জানান, চ্যালেঞ্জিং চরিত্রই তাঁকে বেশি টানে। পাশাপাশি ছবির কন্টেন্টও পছন্দের হওয়া প্রয়োজন।