Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Om Sahani

Om Sahani: খুনের তদন্ত, সঙ্গে প্রেম, রহস্য রোমাঞ্চ সিরিজে প্রথম বার ওম সাহানি

ওম সাহানি

ওম সাহানি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ জুলাই ২০২১ ২৩:৫৯
Share: Save:

প্রথম বার ওয়েব সিরিজে ওম সাহানি। রহস্য রোমাঞ্চে ভরা প্রেমের যাত্রা। আগামী মাসের প্রথম সপ্তাহে শ্যুটিং শুরু হবে এই সিরিজের। ওম সহানি ছাড়া গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করবেন টেলি-অভিনেত্রী উষসী রায়। অভিনেতা সুব্রত গুহ রায় এই প্রথম পরিচালনায় হাত দেবেন।

পাহাড়ি পরিবেশে জীবন কাটায় রায়া। ড্রাকুলা ছবি দেখতে ভালোবাসে। কিন্তু যে ছবিগুলো সে দেখে সে সমস্ত গল্পই তার জীবনে ঘটতে থাকে। শুরু হয় একের পর এক খুন। যারা খুন হতে থাকে, তাদের সঙ্গে রায়ার কোনও না কোনও সম্পর্ক রয়েছে। তদন্তের দায়িত্ব পড়ে পুলিশ আধিকারিক অংশুমানের উপর। কিন্তু অংশুমান এই সমস্ত খুনের পিছনে দায়ী করতে থাকে রায়াকেই। অন্য দিকে তদন্তের মাঝে অংশুমান এবং রায়া মানসিক ভাবে একে অপরের কাছাকাছি চলে আসে। তদন্তের মোড় কোন দিকে ঘুরবে? হত্যাকারী কে? তাদের প্রেম কি পরিণতি পাবে, এই নিয়েই গল্প আবর্তিত হবে এই সিরিজে।

উষসী (বাঁ দিকে), সন্দীপ ও সুব্রত (ডান দিকে)

উষসী (বাঁ দিকে), সন্দীপ ও সুব্রত (ডান দিকে)

ডিজিপ্লেক্স ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে মালিহা কমিউনিকেশন্স প্রযোজিত ‘নিশাচর’। শুভ মহরৎ অনুষ্ঠিত হবে শুক্রবার বিকেলে। ওম এবং উষসী ছাড়াও সিরিজে অভিনয় করতে দেখা যাবে সন্দীপ ভট্টাচার্য, তরঙ্গ সরকার প্রমুখকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Web Series Om Sahani
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE