×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১১ মে ২০২১ ই-পেপার

কলকাতায় সপরিবার পূজা, ‘পাপ’ করছেন হোলিও খেলছেন!

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২৯ মার্চ ২০২১ ২১:১৮
স্বামীকে নিয়ে চুটিয়ে ‘হোলি’ খেললেন অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়।

স্বামীকে নিয়ে চুটিয়ে ‘হোলি’ খেললেন অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়।

এক ঢিলে ২ পাখি মারছেন পূজা বন্দ্যোপাধ্যায়। পাপ করছেন। হোলির রঙে আবার সেই পাপও ধুচ্ছেন!
আসল গপ্পো যদিও অন্য। অভিনেত্রী মুম্বই ছেড়ে আপাতত কলকাতায়। ‘হইচই’-য়ের জনপ্রিয় ওয়েব সিরিজ ‘পাপ ২’-এর শ্যুটিং উপলক্ষে। এই সিরিজে তিনিই কেন্দ্রীয় চরিত্র ‘পার্বণী’। প্রযোজনা সংস্থা জানিয়েছে, ২০ মার্চ থেকে তিনি ক্যামেরার মুখোমুখি। শ্যুটিংয়ের মধ্যেই দোল উৎসব পড়েছে। নিজের শহরে রং খেলার সুযোগ কেউ ছাড়ে? পূজাও ছাড়েননি। ছবি বলছে, কুণাল বর্মাও দোলের আগে চলে এসেছেন এখানে। মা-বাবা-স্বামীকে নিয়ে চুটিয়ে ‘হোলি’ খেললেন অভিনেত্রী।

পূজা রঙিন রানি সালোয়ার-কামিজ আর ‘কালা চশমা’-য়। গালে আবির। কুণাল তাঁকে রাঙিয়েছেন সবুজ, গেরুয়া, লাল, হলুদ রঙে। রং খেলতে খেলতেই পূজা চুমুক দিয়েছেন ঠান্ডাইতে। যদিও সবাই ছবিতে খুঁজেছেন ছেলে কৃশিবকে। মা-বাবার সঙ্গে যদি তারও দেখা মেলে। পূজা অনুরাগীদের নিরাশ করেননি। মা-বাবার কোলে চেপে হোলি খেলতে শহরে হাজির তারকাপুত্রও।

২০১৯-এর পুজোয় ‘হইচই’-এর এই সিরিজ প্রথম মুক্তি পায়। কিছুদিন আগেই ওই প্রযোজনা সংস্থা ঘোষণা করেছিল, দর্শক চাহিদায় ফিরছে ‘পাপ’। আগের সিরিজ যেখানে শেষ হয়েছিল সেখান থেকেই কি শুরু হচ্ছে নতুন সিজন? সংস্থার কথায়, সিরিজে ছোটনের খুনি পার্বণী না অন্য কেউ? এই ধোঁয়াশা রেখে শেষ হয়েছিল প্রথম সিরিজ। এখান থেকেই গল্প শুরুঝবে।যেখানে ছোটনের খুনের তদন্তের কিনারার আগেই ফের খুন পরিবারে। আরও খুনের আগেই কি খুনি ধরা পড়বে?

Advertisement

খবর, নতুন সিরিজে পূজার পাশাপাশি প্রথম সিরিজের অভিনেতাদেরই দেখা যাবে। তার মধ্যেই রয়েছে ছোট্ট বদল। ‘পার্বণী’র বোনের চরিত্রে আগের সিরিজে অভিনয় করেছিলেন ‘প্রথমা কাদম্বিনী’ সোলাঙ্কি রায়। এই সিরিজে তাঁর জুতোয় পা গলাচ্ছেন মিশমি দাস। পরিচালনায় জয়দীপ মুখোপাধ্যায়।

Advertisement