Advertisement
২৬ এপ্রিল ২০২৪
R. Madhavan

রোম্যান্স করতে ভালই লাগে, এতটাও বুড়ো হয়ে যাইনি: মাধবন

ছবির প্রচারে কলকাতায় আর মাধবন৷ আসছে তাঁর আগামী ছবি ‘ধোকা’। ঢাক বাজিয়ে নতুন ছবির প্রচার করলেন অভিনেতা।

ছবির প্রচারে কলকাতায় হাজির মাধবন।

ছবির প্রচারে কলকাতায় হাজির মাধবন।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২০ সেপ্টেম্বর ২০২২ ১৯:১০
Share: Save:

পুজোর আর দু’সপ্তাহ দেরি৷ কলকাতার রাস্তায় পা ফেলার জো নেই। তারই সঙ্গে মঙ্গলবার ধর্মতলার মোড়ে বসেছিল ছাত্রযুবদের ‘ইনসাফ সভা’। বুঝতেই পারছেন ধর্মতলার মোড় থেকে পার্কস্ট্রীট শুধুই বাস আর গাড়ি। এত কিছুর মধ্যে পার্ক হোটেল-এর কনফারেন্স রুমে গমগম করছে ভিড়। সাংবাদিকদের ভিড়। কারণ শহরে এসেছেন ‘ম্যাডি’ অর্থাৎ আর মাধবন। ২৩ অক্টোবর মুক্তি পেতে চলেছে তাঁর আগামী ছবি ‘ধোকা’। ছবির প্রচারে নায়িকা খুশলি কুমার, অপরশক্তি খুরানা,দর্শন কুমার এবং পরিচালক কুকি গুলাটিকে নিয়ে শহরে হাজির অভিনেতা।

পুজোর কলকাতায় গন্তব্যে পৌঁছনো যেন এক ঝকমারি। সেই কথা এ বার এসে হাড়ে হাড়ে টের পেলেন তাঁরা৷ যানজট কাটিয়ে প্রায় দু’ঘণ্টা পর উপস্থিত হলেন তাঁরা৷ তত ক্ষণে অনেকেরই ধৈর্যের বাধ ভেঙেছে। তবে কলকাতায় এসে তীব্র উত্তেজিত টিমের সবাই।

আদ্যোপান্ত থ্রিলারে মোড়া এই ছবিতে আছে প্রেমের স্বাদও। খুশলির সঙ্গে রোম্যান্সে মজতে দেখা যাবে মাধববকে। সেই দৃশ্যের অভিজ্ঞতাই ভাগ করে নিলেন নায়িকা। তিনি বললেন, ‘‘আমার প্রথম ছবিতেই ম্যাডির সঙ্গে রোম্যান্স। আমায় কোলে তুলে ঘরে নিয়ে আসছে সেই শ্যুটিংয়ের মুহূর্তের কথা।’’

নায়িকা খুশি তো নায়কও খুশি। বললেন, ‘‘আমিও বেশ খুশি। রোম্যান্স করতে পারব না, এতটাও বুড়ো হইনি আমি।’’ একই রকম সাদামাটা সাজ পোশাকে মাধবনকে দেখা গেলেও অপরশক্তি ছিলেন পুরো দুর্গাপুজোর আমেজেই। বললেন, ‘‘পুজো আসছে বলেই এমন সাদা কুর্তা, পাজামায় সেজে এসেছি।’’ ঢাকের তালে জমে উঠল টিম ‘ধোকা’র কলকাতা সফর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE