Advertisement
১১ মে ২০২৪
Mithai

উচ্ছেবাবু-মিঠাইয়ের রসায়ন কি আর জমছে না? পুজোর পরেই কি শেষ হতে চলেছে ‘মিঠাই’?

ছোট পর্দার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’। এক সময়ের বেঙ্গল টপারের এখন তার টিআরপি অনেকটাই কম। ফলে বন্ধ হতে পারে ধারাবাহিক।

পুজোর পর বন্ধ হতে পারে ‘মিঠাই’?

পুজোর পর বন্ধ হতে পারে ‘মিঠাই’?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ সেপ্টেম্বর ২০২২ ০৯:৩৬
Share: Save:

স্টুডিয়োপাড়ায় জোর গুঞ্জন। এ বার নাকি বিদায় জানাতে চলেছে মিঠাই পরিবার। শোনা যাচ্ছে, পুজোর পরই শেষ হবে ‘মিঠাই’। না এখনও চূড়ান্ত কিছুই জানা যায়নি। সূত্রের খবর, পুজোর পর ‘জি বাংলা’য় আসতে চলেছে এক গুচ্ছ বাংলা ধারাবাহিক। সঙ্গে একঝাঁক নতুন জুটি। তাই বন্ধ হতে পারে বেশ কিছু পুরনো মেগাও। সেই তালিকায় নাকি নাম জুড়তে চলেছে ‘মিঠাই’-এরও।

ধারাবাহিক শুরুর দিন থেকেই দর্শক মনে তৈরি হয়েছিল এক উত্তেজনা। সৌমিতৃষা কুণ্ডু এবং আদৃত রায়ের জুটি মন কেড়েছে সকলের। এখনও উচ্ছেবাবু আর মিঠাইয়ের টক, ঝাল, মিষ্টি রসায়নে মজে দর্শক। তবে আসতে আসতে হয়তো সেই আগ্রহও হারাচ্ছেন দর্শক। অন্তত এ সপ্তাহের টিআরপি রেটিং ইঙ্গিত দিচ্ছে তেমনটাই।

এক সময় যে ধারাবাহিকের রেটিং ছিল চার্টের সবার প্রথমে, সেই ‘মিঠাই’-এর নম্বর এখন অনেকটাই কম। এই সপ্তাহে তাদের টিআরপি ছিল ৬.৬। যদিও অভিনেতারা বরাবারই দাবি করেন এই রেটিং তাঁদের খুব একটা প্রভাবিত করে না। আর এই নম্বর বলছে তাঁরাও খুব একটা দর্শক মনে প্রভাব ফেলতে পারছেন না। তাই জন্যই কি বন্ধ হতে পারে? এখনও পর্যন্ত মেলেনি সঠিক উত্তর। আপাতত পুজো শেষের অপেক্ষা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mithai Soumitrisha Kundu Adrit Roy Bengali Serial
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE