Advertisement
২৪ এপ্রিল ২০২৪
rajkumar rao

বিজ্ঞাপনেই পত্রলেখাকে পড়ে ফেলেছিলেন রাজকুমার

২০১৪ সালে হনসল মেহতার ‘সিটি লাইটস’ ছবিতে একসঙ্গে অভিনয় করেছিলেন রাজকুমার এবং পত্রলেখা।

রাজকুমার এবং পত্রলেখা।

রাজকুমার এবং পত্রলেখা।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৯ এপ্রিল ২০২১ ২১:৫৬
Share: Save:

রাজকুমার রাও এবং পত্রলেখা। তাঁদের প্রেমের কিসসা জানেন না, এমন মানুষ খুঁজে পাওয়া মুশকিল। ইনস্টাগ্রামে তাঁদের নানা ছবি, ভিডিয়োই বুঝিয়ে দেয় দু’জনের রসায়ন।

তবে একসঙ্গে কাজ করার অনেক আগেই একে অপরের সঙ্গে সাক্ষাৎ হয়েছিল তাঁদের। কী ভাবে?

সেই প্রশ্নের উত্তর দিন কয়েক আগে একটি সাক্ষাৎকারে দিয়েছেন পত্রলেখা। অভিনেত্রী জানিয়েছেন, রাজকুমারকে তিনি দেখেছিলেন দিবাকর বন্দ্যোপাধ্যায় পরিচালিত ‘লাভ সেক্স অউর ধোকা’ ছবিতে। সেখানে একটি নেতিবাচক চরিত্রে অভিনয় করেছিলেন রাজকুমার। পত্রলেখা ভেবেছিলেন, বাস্তবেও রাজকুমার তাঁর পর্দার চরিত্রের মতোই।

রাজকুমার অবশ্য পত্রলেখাকে দেখেছিলেন একটি বিজ্ঞাপনে। তাঁকে দেখে এতই মুগ্ধ হয়েছিলেন যে, তখনই পত্রলেখাকে বিয়ে করবেন বলে ঠিক করে ফেলেছিলেন।

২০১৪ সালে হনসল মেহতার ‘সিটি লাইটস’ ছবিতে একসঙ্গে অভিনয় করেছিলেন রাজকুমার এবং পত্রলেখা। দু’জনের অভিনয় প্রশংসিত হয়েছিল সেই সময়। এর পরে ২০১৭ সালে ‘বোস: ডেড/অ্যালাইভ’ ওয়েব সিরিজে কয়েকটি দৃশ্যে ফের একসঙ্গে দেখা যায় এই জুটিকে।

দিন কয়েক আগে মুক্তি পেয়েছে রাজকুমার অভিনীত ‘রুহি’। এই ছবিতে অভিনেতার বিপরীতে দেখা গিয়েছিল জাহ্নবী কপুরকে। ভবিষ্যতে ‘বাধাই দো’ ছবিতে দেখা যাবে তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Couple Bollywood rajkumar rao patralekha
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE