Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Neel Bhattacharya

ছুটি কাটাতে শহর ছাড়লেন নীল-তৃণা, কোথায় গেলেন তাঁরা?

অবশেষে নিজেদের জন্য অবসর খুঁজে নিয়েছেন ‘তৃনীল’। তাঁদের ইনস্টাগ্রাম বলছে সেই গল্পই।

তৃণা এবং নীল।

তৃণা এবং নীল।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ এপ্রিল ২০২১ ২১:২৭
Share: Save:

সাত পাকে বাঁধা পড়েছেন গত ৪ ফেব্রুয়ারি। নীল ভট্টাচার্য এবং তৃণা সাহা। তবে কাজের ব্যস্ততার জন্য মধুচন্দ্রিমায় যেতে পারেননি তাঁরা। সাধ ছিল, বিয়ের পর একসঙ্গে বিদেশ যাবেন। কিন্তু সেই ফুরসত কোথায়! ধারাবাহিকের কাজ তো ছিলই। তার সঙ্গেই জুড়ে গিয়েছে রাজনৈতিক দায়িত্ব। গত ২০ মার্চ তৃণমূলে যোগদানের পর থেকে দলের হয়ে প্রচার করতে নানা জায়গায় ছুটে যাচ্ছেন দু’জন।

অবশেষে নিজেদের জন্য অবসর খুঁজে নিয়েছেন ‘তৃনীল’। তাঁদের ইনস্টাগ্রাম বলছে সেই গল্পই। বন্ধুদের সঙ্গে কলকাতা ছেড়ে দূরে কোথাও পাড়ি দিয়েছেন নবদম্পতি। এতদিন পর কাজ থেকে ছুটি পেয়েই হইহুল্লোড়ে বুঁদ সকলে। ছুটি কাটাতে কোথায় গেলেন তাঁরা?

আনন্দবাজার ডিজিটালের পক্ষ থেকে তৃণার সঙ্গে যোগাযোগ করলে তিনি জানান, সদলবলে দার্জিলিং গিয়েছেন তাঁরা। আপাতত বেশ কয়েকদিন সেখানেই দিন কাটবে তাঁদের।

অন্য দিকে ‘খড়কুটো’ ধারাবাহিকে ‘সৌগুন’ অর্থাৎ সৌজন্য এবং গুনগুনের ভালবাসার মুহূর্ত দেখার জন্য মুখিয়ে অনুরাগীরা। তৃণার ঘুরতে যাওয়ার পোস্ট নেটমাধ্যমে দেখার পর একটাই প্রশ্ন তাঁদের— তবে কি এখন আর ‘সৌগুন’ মুহূর্ত পাওয়া যাবে না? আপাতত স্টুডিয়োপাড়ার ব্যস্ততা ভুলে নিজেদের মতো সময় কাটাচ্ছেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Couple Neel Bhattacharya Trina Saha
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE