Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৭ ডিসেম্বর ২০২১ ই-পেপার

ভরা শীতে শরীরী তাপ, শর্ট ড্রেসে বোল্ড লুকে ঋদ্ধিমা

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০৭ ডিসেম্বর ২০২০ ০০:১৫
ঋদ্ধিমা ঘোষ।

ঋদ্ধিমা ঘোষ।

চাইলে তিনিও পুরুষকে কাচপোকার মতো টেনে আনতে পারেন। চাইলে, তিনিও হয়ে উঠতে পারেন ‘মোহিনী’। এই প্রথম সোশ্যাল মিডিয়ায় এত ‘সাহসী’ ঋদ্ধিমা ঘোষ। উন্মুক্ত বক্ষ-ভাঁজ, ঊরু। সাদা শিফনের স্লিভলেস ড্রেস সামলাতে পারছে না অভিনেত্রীর যৌবন। ক্যামেরার স্পষ্ট তাঁর অন্তর্বাস। খোলা চুল, ন্যুড মেকআপ তাঁকে আরও ‘বিউটিফুল’ করেছে। মাখন পিঠ বেয়ে পিছলে নামছে শরীরী তাপ। সামাজিক পাতাতেও তার ঝাঁঝ স্পষ্ট। কোনও নেটাগরিক রীতিমতো কামনা করেছেন তাঁকে, ‘ইস যদি জড়িয়ে ধরতে পারতাম’। অনেকের চোখে সেরা রূপসী তিনিই। কেউ কেউ চমকেও গিয়েছেন সাহসী ঋদ্ধিমাকে দেখে, ‘বাবা! এ কী?’

ঋদ্ধিমা হঠাৎই আরও সাহসী। বসতে গিয়েই কি অল্প সরে গিয়েছে ফ্রিল দেওয়া শর্ট ড্রেস? পুষ্ট ঊরু প্রকাশ্যে আসার পরেও কী ভীষণ নিষ্পাপ সুন্দরী তিনি! কিছু জন এই ছবিতে ঋদ্ধিমার মধ্যে খুঁজে পেয়েছেন ‘বার্বি ডল’কে।

২০১৭-র ২৮ নভেম্বর ঋদ্ধিমার বিয়ে হয় গৌরব চক্রবর্তীর সঙ্গে। এ বছর তাঁদের বিয়ের তিন বছর। যদিও অভিনেতা দম্পতি সম্পর্ক এবং বিয়ে মিলিয়ে মোট ১০ বছর এক সঙ্গে কাটিয়ে দেওয়ার কথা উল্লেখ করেছেন সোশ্যালে। তৃতীয় মধুচন্দ্রিমা সেরে সম্প্রতি ফিরেছেন নৈনিতাল থেকে।

Advertisement

A post shared by Ridhima Ghosh (@ridhima.ghosh)

আরও পড়ুন: মেয়ের জন্মদিনে শ্রীলেখা ‘টুম্পা’! রাতভোর জমিয়ে দিলেন ‘ঠুমকা’য়


সবাই জানেন, পায়ের তলায় সর্ষে ছড়ানো গৌরব-ঋদ্ধিমার। তাই প্রতি বছর বিবাহ বার্ষিকী তাঁরা পালন করেন দেশ-বিদেশের কোনও না কোনও দর্শনীয় স্থানে। গত বছরেই যেমন তাঁরা ছিলেন মিশরে। এ বছর করবেট ন্যাশনাল পার্কে।

আরও পড়ুন: দেখতে সুন্দর বলে আমাকে কাজ দেওয়া হয়নি, বললেন দিয়া মির্জা

আরও পড়ুন

Advertisement