Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২০ জানুয়ারি ২০২২ ই-পেপার

পার্লারে চুল কাটতে গেলেন সব্যসাচী চক্রবর্তী, আদব কায়দায় হেসে ফেললেন মীর

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০৭ ডিসেম্বর ২০২০ ১৪:৫৯
সব্যসাচী চক্রবর্তী।

সব্যসাচী চক্রবর্তী।

বয়সটাই বেড়েছে শুধু। অভিনয়ের ধার একটুও কমেনি, প্রমাণ করে দিলেন নব্য যুগের প্রথম ‘ফেলুদা’ সব্যসাচী চক্রবর্তী। একটাও সংলাপ না বলে শুধুই বডি ল্যাঙ্গুয়েজ, আদব কায়দায় কমিক সেন্স আর টাইমিং দিয়ে মাতিয়ে দিলেন তিনি।

শুভজিৎ আর শান্তনুর সঙ্গে পারফর্ম করলেন মঞ্চ এবং ছোট-বড় পর্দার সফল এই অভিনেতা। বিষয় কী ছিল?

পার্লারে চুল কাটতে গিয়েছেন সব্যসাচী। দুই হেয়ার স্টাইলিশের তাঁকে নিয়ে রীতিমতো দড়ি টানাটানি। হাতের কাছে ‘ফেলুদা’কে পেয়ে সেলফি তোলার লোভও সামলাতে পারেননি তাঁরা। সব্যসাচী যদিও কোনও কথা না বলে সমঝে দিয়েছেন তাঁদের।

Advertisement

আরও পড়ুন: কে এই ধারাবাহিকের নায়িকা? যাঁকে নিয়ে খোলা হল ফেক অ্যাকাউন্টও!

এর পর কেশচর্চার পালা। কিছুতেই নিজেদের বশে অভিনেতাকে এবং তাঁর চুল (নাকি পরচুলা) বশে আনতে না পেরে শেষ পর্যন্ত তাঁকে হিপনোটাইজ করেন তাঁরা। তার পর? বাকিটুকু দেখাবে কমেডি শো-এর নতুন পর্ব। সব্যসাচীর অনায়াস কমিক সেন্স দেখতে দেখতে হাসি সামলাতে পারেননি পাওলি দাম, রুদ্রনীল ঘোষ, সঞ্চালক মীর স্বয়ং।

‘মীরাক্কেল’ নিয়ে চ্যানেলের দাবি, শো-কে আরও ঝকঝকে করতে আঠারো মাস ধরে প্রতিযোগী বাছাই হয়েছে। ছাঁকনি দিয়ে ছাঁকার মতো হাজার জনের মধ্যে থেকে বেছে নেওয়া হয়েছে ২৮ জনকে। এঁদের কেউ এসেছেন প্রত্যন্ত গ্রাম থেকে। কেউ বা ছোট শহরের অটোর মালিক। এক জন ‘মীরাক্কেল’-এ আসবেন বলে চাকরিই ছেড়ে দিয়েছেন!

আরও পড়ুন: ভরা শীতে শরীরী তাপ, শর্ট ড্রেসে বোল্ড লুকে ঋদ্ধিমা

চ্যানেল হেড সম্রাট ঘোষের কথায়, ‘‘বিশ্ব তৎপর ভ্যাকসিন দিয়ে করোনা রুখতে। জি বাংলার হাতিয়ার, হাসির ভ্যাকসিন। মন খুলে হাসতে পারলেও কিন্তু অনেক রোগ সেরে যায়। তাই শো মাস্ট গো অন...।’’

এই আপ্ত বাক্যকেই মূলমন্ত্র করে সিজন জুড়ে হাসাবেন ২৮ জন। যাঁদের মধ্যে থেকে উঠে আসবেন ‘সেরা ১৪’।

আরও পড়ুন

Advertisement