Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২১ অক্টোবর ২০২১ ই-পেপার

কে এই ধারাবাহিকের নায়িকা? যাঁকে নিয়ে খোলা হল ফেক অ্যাকাউন্টও!

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০৭ ডিসেম্বর ২০২০ ১৩:৫৬
অর্কজা আচার্য। ছবি সোশ্যাল মিডিয়া।

অর্কজা আচার্য। ছবি সোশ্যাল মিডিয়া।

তাঁকে জানার আগ্রহ বাড়ছে। কিন্তু একবিংশ শতাব্দীতে সোশ্যাল মিডিয়া ছাড়া জানার উপায়ও নেই। আর এ দিকে তাঁর কোনও সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট নেই। তিনি অর্কজা আচার্য। ‘স্টার জলসা’ চ্যানেলের চলতি মেগা সিরিয়ালের নায়িকা । সূত্রের খবর, চ্যানেলের সঙ্গে কন্ট্র্যাক্টের কারণে তিনি নিজের সমস্ত সোশ্যাল অ্যাকাউন্ট নিষ্ক্রিয় করে রেখেছেন। কারণটা বোঝাই যাচ্ছে, সিরিয়ালে তাঁর যে চেহারাটা দেখানো হচ্ছে, সেটি তাঁর আসল চেহারা নয়। এই কারণেই দর্শকমন উৎসুক হয়ে উঠছে তাঁর আসল চেহারা দেখার জন্য।

কে এই মহিলা? তাঁকে আসলে কী রকম দেখতে?

ইতিমধ্যেই তাঁর ফ্যানক্লাব তৈরি হয়ে গিয়েছে। শুধু তাই নয়, তাঁর একটি ফেক অ্যাকাউন্টও ফেসবুকে ঘোরাফেরা করছে। বেশ কিছু দিন আগে সিরিয়ালের কিছু ছবি আপলোড করা হয়েছে। সঙ্গে রয়েছে অর্কজার একাধিক পুরনো ছবিও। যেখানে তাঁর আসল চেহারাটি রিভিল করা হয়েছে। কোথা থেকে পাওয়া গেল সেই ছবি? তাঁর এক বন্ধুর অ্যাকাউন্ট থেকে।

Advertisement



খবর নিয়ে দেখা গিয়েছে, তিনি যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে বাংলা নিয়ে স্নাতকোত্তর পাশ করেছেন। ‘গুজব’ নামে একটি নাটকের দলের সঙ্গেও জড়িত ছিলেন ৪ বছরের জন্য। তার পর তিনি মেগা সিরিয়ালের সংলাপ লেখার কাজ করতেন। কিন্তু তিনি হাল ছাড়েননি। অভিনয় করার শখ তাঁর ছোট থেকেই। দীর্ঘ দিন ধরে অডিশন দিচ্ছিলে‌ন তিনি। তার পরেই একদিন সুযোগ এল ‘স্টার জলসা’-র নতুন সিরিয়ালে মুখ্য ভূমিকায় অভিনয় করার। কিন্তু হায়! নিজের জীবনের খুঁটিনাটি আর ছবি পোস্ট করে অন্য অভিনেত্রীদের মতো অনুগামীদের সঙ্গে কথা বার্তা বলার সুযোগ এখনও পেলেন না তিনি। একটাই অপেক্ষা। কবে চরিত্রের মেকওভার হবে! সে দিন তিনি আবার সোশ্যাল মিডিয়ায় ফিরে আসবেন। ভার্চুয়াল জীবন উপভোগ করবেন।

আরও পড়ুন: ভরা শীতে শরীরী তাপ, শর্ট ড্রেসে বোল্ড লুকে ঋদ্ধিমা

আরও পড়ুন: হিয়া হতে পারে রোদ্দুর, শুধু উজান-এর জন্য... এখনও?

আরও পড়ুন

Advertisement